দাউদকান্দিতে নৈশ প্রহরীকে পুড়িয়ে হত্যার রহস্য উদঘাটন

নিজস্ব প্রতিবেদক ● দাউদকান্দির গৌরীপুর নিউ মার্কেটে শফিকুল ইসলাম নামের নৈশ প্রহরীকে পুড়িয়ে হত্যার ঘটনার রহস্য উদঘাটন করেছে কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এ মামলায় গ্রেফতার জাহিদ হাসান প্রকাশ বাবু তার দুই সহযোগীকে নিয়ে নৈশ প্রহরীকে শ্বাসরোধে হত্যা করে এবং পরে নিহতের শরীরে আগুন ধরিয়ে দেয়।

বৃহস্পতিবার দুপুরে এমন রোমহর্ষক ঘটনার বর্ণনা দিয়ে কুমিল্লার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন এ মামলার অন্যতম আসামি প্রকাশ বাবু।

সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. নূরুল আফছার ওই ঘাতকের জবানবন্দি রেকর্ড করেন। জাহিদ হাসান বাবু জেলার দাউদকান্দি উপজেলার দইয়াপাড়া গ্রামের আবুল কালামের ছেলে।

বিকালে এসব তথ্য নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও জেলা গোয়েন্দা (ডিবি) এসআই শাহ কামাল আকন্দ পিপিএম।

মামলার অভিযোগ ও আদালত সূত্র জানায়, গত ১১ মার্চ রাতে জাহিদ হাসান বাবু তার দুই সহযোগী নিয়ে গৌরীপুর নিউ মার্কেটের নৈশ প্রহরী এবং দাউদকান্দি উপজেলার পশ্চিম হুগুলিয়া গ্রামের মৃত আমিন উদ্দিনের ছেলে শফিকুল ইসলামকে শ্বাসরোধে হত্যা করে।

পরে তারা ওই মার্কেটের রিফা টেলিকম নামের একটি দোকানে প্রবেশ করে ৩৫টি মোবাইল সেট এবং দোকানের ক্যাশবাক্স থেকে ৬০ হাজার টাকা লুটে নেয়।

ঘটনাস্থল ত্যাগ করার সময় ঘাতক বাবু ও তার সহযোগীরা নিহতের দুই হাত শরীরের সঙ্গে কাপড় ও স্কচটেপ দিয়ে পেঁচিয়ে শরীরে আগুন ধরিয়ে দেয়।

এ ঘটনায় পরদিন নিহতের স্ত্রী জোসনা বেগম দাউদকান্দি মডেল থানায় হত্যা মামলা করেন। গত ১৬ মার্চ মামলার তদন্তের দায়িত্ব দেয়া হয় গোয়েন্দা শাখায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির এসআই শাহ কামাল আকন্দ জানান, দোকান থেকে লুটে নেয়া মোবাইল সেট থেকে ঘাতক জাহিদকে দুটি সেট দেয়া হয়।

ওই মোবাইল ফোনের সূত্র ধরেই গত বুধবার বিকেলে দাউদকান্দির গৌরীপুর সিএনজি স্ট্যান্ড থেকে বাবুকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে লুটে নেয়া দুটি মোবাইল সেট জব্দ করা হয়।

এদিকে আদালতে দেয়া স্বীকারোক্তিতে ঘাতক জাহিদ বাবু ঘটনার সঙ্গে জড়িত অপর দুই সহযোগীর নাম প্রকাশ করেছে। তাদের গ্রেফতারে ডিবি অভিযান চালাচ্ছে বলেও জানান তিনি।



from Comillar Barta™ http://ift.tt/2nGHTmJ

March 23, 2017 at 06:22PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top