বায়ার্ন মিউনিখের বিপক্ষে ৬-৩ গোলে (দুই লেগ মিলে) জিতে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালের খেলা নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদ। বায়ার্নের মাঠে প্রথম লেগে ২-১ ব্যবধানে জয় পেয়েছিল লস ব্লাঙ্কসরা। ঘরের মাঠে দ্বিতীয় লেগে ক্রিশ্চিয়ানো রোনালদোর হ্যাটট্রিকের সুবাদে রিয়ালের জয়টা ৪-২ ব্যবধানের। দ্বিতীয় লেগের ম্যাচের প্রথমার্ধটা গোলশূন্যভাবেই কাটে রিয়ালের। তার ওপর ৫৩ মিনিটের মাথায় একটি গোলও হজম করে স্বাগতিকরা। এতে রিয়াল সমর্থকরা হতাশ হয়ে পড়েন; দলের সেরা খেলোয়াড় রোনালদোকে নিয়ে বিদ্রুপ করেন। চলছিল অবিরত। বিষয়টি ভালো লাগেনি রোনালদোর। নিজ দলের সমর্থকদের থেকে এটাকে হয়তো অপমান হিসেবেই নিয়েছেন রিয়াল প্রাণভোমরা। যে কারণে বায়ার্নের বিপক্ষে প্রথম গোলের পরই দুই ঠোটের ওপর আঙ্গুল রেখে সমর্থকদের চুপ করার ভঙ্গি করলেন রোনালদো! তাকে যেন সম্মান করেন ওই সমর্থকরা। ম্যাচ শেষে পর্তুগিজ যুবরাজ বলেন, আমি তাদের (সমর্থকদের) শুধু বলতে চেয়েছি যে আমাকে নিয়ে আর যেন বিদ্রুপ না করেন। আমি দলের জন্য সেরাটা ঢেলে দিই। রিয়াল মাদ্রিদের জন্য কাজ করি। অবদান রাখি। আমি তাদের চুপ থাকতে বলিনি। কখনো বলবও না। বায়ার্নের বিপক্ষে হ্যাটট্রিক নিয়ে রোনালদো বলেন, আমি সব সময় ইতিবাচক কিছুই গ্রহণ করে থাকি। রিয়াল ভালো খেলেছে। আমি গোলগুলো (হ্যাটট্রিক) নিয়ে খুশি। আর/১৭:১৪/১৯ এপ্রিল



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2oUNGFo
April 19, 2017 at 11:30PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top