ঢাকা, ২৫ এপ্রিল- ঢাকাই ছবির সুলতান বলে খ্যাতি পাওয়া বাপ্পী চৌধুরী ও চিত্রনায়িকা পরীমনি অভিনীত ছবি আপন মানুষ। শাহ আলম মণ্ডল পরিচালিত ছবিটি আগামী শুক্রবার (২৮ এপ্রিল) দেশজুড়ে মুক্তি পাচ্ছে। এ ছবির মাধ্যমে তৃতীয়বারের মতো পর্দায় আসছেন বাপ্পী-পরীমনি জুটি। এর আগে লাভার নাম্বার ওয়ান ও কত স্বপ্ন কত আশা নামের দুটি ছবিতে তারা অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন। ছবিতে আরও অভিনয় করেছেন নতুন নায়িকা অ্যামিয়া অ্যামি। বাপ্পী বলেন, আপন মানুষ ছবিটি পূর্ণ বিনোদনের ছবি। সুন্দর একটা কাহিনি এখানে আছে, যা দর্শককে মুগ্ধ করবে। আমার চরিত্রটিও চমৎকার। দর্শকদের জন্য চমক হিসেবে রইল। নায়ক বলেন, এ ছবির গানগুলো বেশ শ্রুতিমধুর। আজ মঙ্গলবার রাতে আত্মার আত্মীয় নামের একটি গানের ভিডিও মুক্তি পাবে ইউটিউবে। আপন মানুষ হতে যাচ্ছে শাহ আলম মণ্ডল পরিচালিত মুক্তিপ্রাপ্ত দ্বিতীয় ছবি। সীমাহীন ভালোবাসা ছবির এ নির্মাতা বলেন, এটি একেবারেই বাংলাদেশের মৌলিক গল্পের একটি ছবি। বর্তমান সময়ের দর্শকদের মতো আমি নিজেও নকল গল্পের ছবি নিয়ে বিরক্ত। ছোটবেলা থেকেই আমি হলে গিয়ে ছবি দেখেছি, কেঁদেছি, হেসেছি। আমার বিশ্বাস, এই ছবিও দর্শকদের কাঁদাবে, হাসাবে। আমার আশা এ ছবিটাও দর্শকপ্রিয়তা পাবে। বাপ্পী-পরীমনি ছাড়াও আপন মানুষ ছবিতে অভিনয় করেছেন সুচরিতা, মিশা সওদাগর, শ্রাবণ শাহ, সাদেক বাচ্চু, প্রবীর মিত্র, কাজী হায়াৎ, রেহানা জলি, রেবেকা প্রমুখ। আর/১৭:১৪/২৫ এপ্রিল



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2oHwsbG
April 25, 2017 at 11:10PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top