কুমিল্লায় বিশিষ্টজনদের ভালোবাসায় যমুনার ৩ বছর পূর্তি উৎসব

নিজস্ব প্রতিবেদক ● হাটি-হাটি পা-পা করে যমুনা এগিয়ে গেছে বহুদুর। আর এই দূরপথ মাত্র তিন বছরের দর্শকদের ছুয়ে যাওয়ার সাফল্য। ভালোবাসার তিনবছর উদযাপন করেছে যমুনা টিভি।

দূর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যেও ভালোবাসার টানে কুমিল্লা স্টুডিওতে যমুনার ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় এর উপাচার্য প্রফেসর মোঃ আলী আশরাফ, কুমিল্লা বেতারের আঞ্চলিক পরিচালক মোঃ আসাদুল্লাহ, কৃষি সম্প্রসারন অধিদপ্তর কুমিল্লার উপপরিচালক মোঃ আসাদুল্লাহ, কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আবু তাহের, কুমিল্লা সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট আমিনুল ইসলাম টুটুল, কুমিল্লা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর রুহুল আমিন ভুইয়া, বাংলাদেশ পরিবেশ আন্দোলন কুমিল্লার সভাপতি ডা. মোসলেহ উদ্দিন আহমেদ, কৃষি সম্প্রসারন অধিদপ্তর কুমিল্রার অতিরিক্ত উপপরিচালক ড. জয়নুল আবেদীন, জেলা আইনজীবী সমিতি কুমিল্লার সাবেক সধারন সম্পাদক এ্যাডভোকেট মাহবুবুর রহমান, টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন কুমিল্লার সাধারন সম্পাদক হুমায়ুন কবির রনি ও এসোসিয়েশনের সাবেক সভাপতি খায়রুল আহসান মানিক, নারী উন্নয়ণ ফোরাম কুমিল্লার সভাপতি ও চৌদ্দগ্রাম উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রাশেদা আখতার, সদর দক্ষিণ উপজেলা ভাইস চেয়ারম্যান রোটা. মাহমুদা আক্তার, কুমিল্রা বিশ্ববিদ্যালয় এর শিক্ষক সুমাইয়া আফরোজ, সুজন কুমিল্লার যুগ্ম সম্পাদক মাইমুনা আক্তার রুবি, আধুনিক কৃষিমনা সম্পাদক রোটা. কৃষিবিদ মোসলেহ উদ্দিন, সহকারি অধ্যাপক সোহেল কবির এছাড়াও গণমাধ্যম কর্মী, সাংস্কৃতিক কর্মী ও সামাজিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন যমুনা টিভির স্টাফ করেসপন্ডেন্ট খালেদ সাইফুল্লাহ। অতিথিরা কেক কেটে যমুনা টিভির ৪বছরে পদার্পনের শুভকামনা করেন।

শুভেচ্ছা বক্তব্যে অতিথিরা বলেন, কুমিল্লাকে এগিয়ে নিতে এবং কুমিল্লার মানুষের পাশে থাকবে যমুনা টিভি। হারিয়ে যাওয়া ঐতিহ্য ফিরিয়ে আনতে যমুনা টিভি নিরন্তর পথ চলা অব্যাহত থাকবে।

উল্লেখ্য যমুনা টিভি সম্প্রতি কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন টাউন হল থেকে সরাসরি বুলেটিন প্রচার করে যেখানে একটি জনপদকে বিশেষ গুরুত্বের সাথে তুলে ধরা হয়। নির্বাচনে কুমিল্লার প্রত্যন্ত এলাকার খবর সরাসরি সংযোগ করতে কাজ করে যমুনার ১০জন সংবাদকর্মী।



from Comillar Barta™ http://ift.tt/2nK7Heg

April 05, 2017 at 08:20PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top