মুম্বাই, ০৭ এপ্রিল- ২০১৬-সালে বেশ কিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিলেও তেমন কোনো উল্লেখযোগ্য পুরস্কার ঘরে আনতে পারেননি অক্ষয় কুমার। এ নিয়ে তার ভক্তদের অুনযোগ ও আক্ষেপের শেষ ছিল না। অবশেষে পুরস্কার খরা ঘুচিয়ে চলচ্চিত্রে ভারতের সর্বোচ্চ সম্মানজনক জাতীয় পুরস্কার জিতে নিলেন এই তারকা! এয়ারলিফ্ট, রুস্তম, হাউজ ফুল -থ্রি- ২০১৬র এ তিনটি ছবিতেই বাজিমাৎ করেছিলেন বলিউড তারকা অক্ষয়। প্রায় দুই কোটির কাছাকাছি ব্যবসা করেছিলো অক্ষয়ের প্রতিটি ছবিই আর এর বদৌলতে বলিউডের অন্যতম ব্যবসাসফল অভিনেতায় পরিণত হয়েছিলেন এই তারকা। কিন্তু বক্সঅফিস মাতালেও সমালোচকদের নেক নজরে আসতে বারবরাই যেন ব্যর্থ হচ্ছিলেন এ তারকা। ভারতের প্রধান চলচ্চিত্র পুরস্কারগুলোতে অক্ষয়ের নাম না থাকায় ক্ষুব্ধ হয়েছিলেন অনেকেই। তবে বরাবরই এ প্রসঙ্গে চুপ থেকেছেন রুস্তম তারকা! ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, রুস্তম ছবির জন্য ভারতের ৬৪তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার আসরে সেরা অভিনেতা মুকুট জয় করেছেন অক্ষয় কুমার। গত কয়েক বছরে এটিই এ তারকার উল্লেখযোগ্য কোনো পুরস্কার প্রাপ্তির ঘটনা। টুইটারে প্রকাশিত এক ভিডিও বার্তায় অক্ষয় বলেন, আমার স্ত্রী বরাবরই আক্ষেপ করতেন কেন আমি কোনো পুরস্কার জিতি না! এমনকি পুরস্কার জিতি না বলে আমার পুরস্কার প্রদান অনুষ্ঠানগুলো বর্জনের সিদ্ধান্তকেও সাধুবাদ জানিয়েছিলো সে! তাকে অসংখ্য ধন্যবাদ আমাকে সব সময় এমন কটাক্ষ করে আসার জন্য! #NationalFilmAwards : Best Actor for Rustom,countless emotions,very hard to express my gratitude right now but still tried,a big THANK YOU🙏🏻 http://pic.twitter.com/Wo7mfi6dI8 Akshay Kumar (@akshaykumar) April 7, 2017 তবে অক্ষয়ের এ পুরস্কার জেতায় যে সবচেয়ে খুশি হয়েছেন টুইঙ্কল তা তার টুইট পোস্টেই বোঝা যাবে। সদ্য লেখা এ টুইট পোস্টে টুইঙ্কল লিখেছেন, বুঝতে পারছি না আমি এখন হাসছি না কাঁদছি! আমার সব আবেগ-অনুভূতি মিলে-মিশে একাকার হয়ে গেছে। আমার স্মার্ট, সুন্দর ও সুপুরুষ স্বামী তোমাকে অনেক অভিনন্দন! রুস্তম সিনেমায় এক নেভি অফিসারের ভূমিকায় দেখা গেছে অক্ষয়কে। এতে অক্ষয়ের বিপরীতে দেখা গেছে ইলিয়ানা ডিক্রুজকে। ২০১৬র সাড়াজাগানো এই সিনেমাটি আয় করেছে ২০০ কোটি রুপির উপরে। আর/১০:১৪/০৭ এপ্রিল



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2ob01Vd
April 08, 2017 at 05:48AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top