কলকাতা, ১৪ এপ্রিল- দুইজন দুই ভুবনের জনপ্রিয় মানুষ। কথা বলছি দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান ও অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক মাইকেল ক্লার্কের। দুইজনেই এখন ভারতে। এক অনুষ্ঠানে দেখাও হল দুই তারকার। জয়া অভিনীত ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত সিনেমা বিসর্জন ছবির প্রিমিয়ার হয়ে গেল সম্প্রতি। কলকাতায় ছবির সেই প্রিমিয়ারে উপস্থিত ছিলেন ক্লার্ক। শুধু উপস্থিত থেকেই নয়, তিনি তার টুইটারে বিসর্জন ছবির জন্য জানিয়েছেন শুভ কামনাও। সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন ক্লার্ক। যেখানে দেখা গেল ছবির পরিচালক কৌশিক গাঙ্গুলি, অভিনয়শিল্পী আবীর এবং জয়া আহসানকেও। ছবিটি পোস্ট করে ক্লার্ক লিখেছেন, গ্রেট টু মিট দিস ন্যাশনাল অ্যাওয়ার্ড উইনিং অ্যাকটর্স অব দ্য মুভি ৥বিসর্জন- অল দ্য বেস্ট ফর দ্য রিলিজ গাইজ! এর দুদিন আগে বলিউডের বিদ্যা বালানের সঙ্গে চুটিয়ে আড্ডা দিলেন কলকাতা শহরে। আর বৃহস্পতিবার দুপুর না গড়াতেই অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক মাইকেল ক্লার্কের সঙ্গে জমিয়ে দিলেন ঢাকার জয়া! তিনিও উচ্ছ্বসিত এই ক্রিকেটারের সঙ্গে পরিচিত হয়ে। নিজের ফেসকুবে সেই মুহুর্তের ছবিও শেয়ার করেন জয়া। স্থানীয় সাংবাদিকদের তিনি বলেন, আমরা ক্লার্কের সঙ্গে বৃহস্পতিবার দুপুরে দারুণ সময় কাটিয়েছি। ওকে আমি বিসর্জন-এর গল্প শুনিয়েছি। শুনে সে খুবই এক্সাইটেড। বললো, আমি মুভিটা দেখতে চাই। জয়া আরও বলেন, আমার ওপর সবাই একটা দায়িত্ব চাপিয়ে দিয়েছে তখন। বলেছে, ক্লার্ককে জোর করে মিষ্টি খাওয়াতে হবে। কারণ, সে এই খাবার খায় না। তো আমি গল্প করতে করতে তাকে মিষ্টি তুলে দিতেই গব গব করে খেয়ে ফেললো! এরপর দুই বাটি আইসক্রিম, দুই বাটি গোলাব জাম খাওয়ালাম। খেতে খেতে প্রায় ক্লান্ত ক্লার্ক বললো, আমি একাই খেয়ে খেয়ে ওজন বাড়াবো! তোমাকেও খেতে হবে। তার সম্মানে খেলাম একটু। দম নিয়ে কলকাতা থেকে জয়া আরও বলেন, আমি বাংলাদেশের মেয়ে জেনে আরও আগ্রহ পেল। ক্রিকেট জীবনের অভিজ্ঞতা থেকে আমার সঙ্গে বাংলাদেশের অনেক গল্প করলো। সত্যি বলতে দারুণ একটা সময় পার কলাম আমরা। সবশেষে ক্লার্ক আমাদেরকে নিজের স্বাক্ষর করা একটা অটোবায়োগ্রাফি উপহার দিয়েছে। আর/১০:১৪/১৪ এপ্রিল



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2oz0Ze9
April 15, 2017 at 04:30AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top