কলকাতা, ১২ মে- নাচের পারফরম্যান্স শেষ তবুও অভিনেত্রী সায়ন্তিকার ক্লান্তি রেশ মাত্র নেই৷ মন খুলে শেয়ার করলেন তার আগামী ছবি আমি যে কে তোমার এর গল্পের অনেকটাই৷ দিব্যি দিয়ে এক সত্যিও স্বীকার করে ফেললেন সাক্ষাৎকারে৷ কি দিব্যি কাটলেন টলি ডিভা সায়ন্তিকা? প্রতিবারই ছবির প্রমোশনের খাতিরে বলেই থাকি এই ছবির গল্পটি একেবারেই আলাদা, তবে এই ছবির ক্ষেত্রে আমি দিব্যি দিয়েই সত্যিটা বলছি, আমি যে কে তোমার অন্য আর পাঁচটা ছবির থেকে সম্পূর্ণ আলাদা আমি যে কে তোমার এ সায়ন্তিকার চরিত্রের নাম প্রাচী৷ গল্প এগোয় আর তাঁর বন্ধুত্ব হয় ছবির নায়ক অঙ্কুশের সঙ্গে৷ তবে সে বন্ধুত্বের সম্পর্কে ফাটল ধরান আরেক রমনী নুসরত৷ তাঁর ছলা-বলা-কলা কৌশলেই প্রেমে পড়ে যান নায়ক৷ এরপরেই প্রাচীর বুকে ওঠে ঝড় তাও আবার প্রতিহিংসার৷ তবে শেষ জয় কার? মানে অঙ্কুশ, নুসরত না সায়ন্তিকার? সে প্রশ্নের উত্তর মিলবে প্রেক্ষাগৃহে ১৯ মে৷ এই সব গল্প তো ছিলই সংযোজনে ছিল শ্যুটিং সেটের গল্পও৷ তিনি বললেন কেন রবি জি (রবি কিনাগী) আমাদের ৩ বদমাশকে একসঙ্গে কাস্ট করলেন! আমরা তিনজন একসঙ্গে যেখানে রয়েছি সেখানে দুষ্টমি হবে না সেই ভাবনা আনাটাই ভুল। আমরা কিন্তু খুব মজা করেছি, তবে সেটা মেকআপ রুমের মধ্যেই ছিল৷ এ হেন মজা শুটিং সেট অবধি এগোলে বকুনিও খেতাম রবিজির কাছে। কথোপকথন শেষ করলেনও ছবি নিয়েই৷ দর্শকের উদ্দেশ্যে বললেন আমি যে কে তোমার- এর স্ক্রিপ্ট বেশ জমাটি। এই ছবিতে কোন মারপিটের সিক্যোয়েন্স নেই৷ এও এক কারণ এই ছবি ভাল লাগার৷ আবার দিব্যি দিয়ে বলতে পারি আশা করছি দর্শকের ভালই লাগবে। আর/১৭:১৪/১২ মে



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2r7xMFA
May 12, 2017 at 11:49PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top