ঢাকা, ২১ জুলাই- একজন অভিনয়শিল্পীর শারীরিক গঠন একটি বিশাল ব্যাপার। কারণ অভিনয়ের জন্য একটু মুটিয়ে গেলেই পরিচালকরা আর তাদের নিমার্ণের চরিত্রের সঙ্গে মিল খুঁজে পান না। আর তাইতো অভিনয়শিল্পীরা নিজের ফিটনেস ঠিক রাখতে নানারকম ডায়েট করে থাকেন। এই ডায়েট করতে গিয়ে নানা মুখরোচক খাবার থেকে দূরেই থাকেন অভিনয়শিল্পীরা। বিশেষ করে ছেলেদের থেকে বেশি ফিটনেস নিয়ে সচেতন নারী অভিনয়শিল্পীরা। ঠিক তেমনি দেশের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। অভিনয়ে যখন তিনি নিয়মিত ছিলেন, তখন তিনিও ফিটনেস নিয়ে বেশ সচেতন থেকেছেন। কিন্তু মাঝখানে নিজের ব্যক্তিগত জীবন, স্বামী, সংসার, পুত্রকে নিয়ে যে মানসিক ভাবে বিপর্যস্ত ছিলেন তাতে আর অভিনয় করা হয়ে ওঠেনি। তাই এই অভিনয়ে ভাটা পড়ায় নিজের শরীরের ফিটনেস আর ধরে রাখা যায় নি। কিন্তু অভিনয় যিনি ভালোবাসেন, তিনি তো অভিনয় করবেনই। আর তাই তো আবারও নিজের ফিটনেস নিয়ে ফিরবেন চলচ্চিত্রের রঙীন পর্দায়। এমনটাই বোঝা গেল তার ভেরিফাইড পেইজে আজ দুপুর ১২টার দিকের একটি স্ট্যাটাস থেকে। তিনি স্ট্যাটাসে লিখেছেন, আমার যুদ্ধটা কোন মানুষ অথবা কোন প্রতিষ্ঠানের বিরুদ্ধে নয়। আমার যুদ্ধটা আমাকে ফিরে পাওয়ার যুদ্ধ। নিজের জন্য নিজের লড়াই। নিজের ফিটনেস ফিরে পাওয়ার লড়াই। যারা আমাকে ভালোবাসেন, আমাকে নিয়মিত সমর্থন দিয়ে যাচ্ছেন, আমি তাদের জন্য আরো একবার ফিরতে চাই। সেটার লড়াই চলছে। ধন্যবাদ আমার সকল শুভাকাঙ্ক্ষীদের প্রতি, যাদের সমর্থন আমাকে সাহস যোগাচ্ছে প্রতিনিয়ত। আমার সমালোচকদের প্রতিও কৃতজ্ঞ যাদের সমালোচনা আমার ইস্পাত কঠিন মনোবল তৈরি করতে সাহায্য করে। প্রসঙ্গত, ২০১৪ সালে জিরো ফিগার নিয়ে বড়পর্দায় ফিরে সবাইকে চমকে দিয়েছিলেন অপু। আর ক্যারিয়ারের শুরু থেকেই একের পর এক ব্যবসাসফল ছবি উপহার দেবার কারণে সব সময় আলোচনায় ছিলেন এ নায়িকা। কোটি টাকার কাবিন ছবির মাধ্যমে চলচ্চিত্রে প্রবেশ করেন তিনি। তার পর আর তাকে পিছু ফিরে তাকাতে হয়নি। নিজেকে এগিয়ে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। এআর/১৮:০২/২১ জুলাই



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2vragpY
July 22, 2017 at 12:02AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top