নাবালিকার অস্বাভাবিক মৃত্যু!

ধূপগুড়ি, ৩ জুলাইঃ নাবালিকার অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় এক যুবকের বিরুদ্ধে অভিযোগ আনল মৃতের পরিবার। রবিবার রাতে ওই যুবকের বিরুদ্ধে ধূপগুড়ি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে নাবালিকার পরিবার। ঘটনাটি ঘটেছে ধূপগুড়ি ব্লকের গোসাইহাট এলাকায়। এদিকে অভিযোগ দায়ের হবার পর থেকেই অভিযুক্ত যুবক গাঁ ঢাকা দিয়েছে বলে পুলিশ জানিয়েছে।

স্থানীয় সূত্রে খবর, গত শনিবার টিউশন যাবার পথে ওই নাবালিকাকে অপহরণ করে নিজের বাড়িতে নিয়ে শ্লীলতাহানির চেষ্টা করে ওই যুবক। তবে মেয়েটির চিৎকারে আশপাশের লোকেরা তাকে উদ্ধার করে ওই রাতেই মেয়েটিকে বাড়িতে পৌঁছে দেয়। অভিযোগ, ঘটনার পরের দিন ফের ওই যুবক ফোন করে মেয়েটিকে বিয়ের জন্যে চাপ সৃষ্টি করে। এমনকি বিয়ে না করলে প্রাণে মারার হুমকিও দেয় সে।

মৃতের পরিবার দাবি, শ্লীলতাহানির ঘটনায় মানসিকভাবে ভেঙে পড়েছিল মেয়েটি। তার উপর বিয়ের জন্য চাপ সৃষ্টি করাতেই মেয়েটি আতঙ্কিত হয়ে আত্মহত্যার পথ বেছে নেয়। পরিবার সূত্রে খবর, গতকাল অসুস্থ অবস্থায় ওই মেয়েটিকে প্রথমে ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে জলপাইগুড়ি সদর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তবে তাকে জলপাইগুড়ি হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিত্সকরা তাকে মৃত ঘোষণা করে।

ধূপগুড়ি থানার আইসি সঞ্জয় দত্ত জানান, মৃতের পরিবারের তরফে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্তের শুরু হয়েছে। অভিযুক্তের সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিশ।



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal http://ift.tt/2tiDvuv

July 03, 2017 at 10:24PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top