হবিগঞ্জে একসাথে দুই সহোদর নিখোঁজ হয়েছে।

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জে দুই সহোদর শিশু নিখোঁজ হয়েছে। এ ঘটনায় পরিবারের মাঝে উদ্বেগ উৎকন্ঠা বিরাজ করছে। শনিবার রাত ১০টার দিকে তাদের পিতা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, হবিগঞ্জ শহরের ফায়ার সার্ভিস এলাকায় ‘ফাতেমালয়’ ভিলায় বসবাস করে আসছেন আব্দুস শহীদ নামে একজন দলিল লেখক। শনিবার সকালে তার দুই শিশু পুত্র সামির (১০) ও অভি (৮) নিখোজ হয়। সারাদিন আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে খোজাখুজির পর কোথাও না পেয়ে অবশেষে শনিবার রাত ১০টার দিকে তাদের পিতা আব্দুস শহীদ খান বাদী হয়ে হবিগঞ্জ সদর মডেল থানায় একটি জিডি দায়ের করেন।

নিখোঁজ শিশু সামির শহরের বড়বহুলা হাফিজিয়া মাদরাসার ছাত্র ও অভি টাউন মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্র।

শিশুদের পিতা আব্দুস শহীদ খান জানান, সকাল থেকে তাদেরকে খুজে পাওয়া যাচ্ছে না। সম্ভাব্য আত্মীয় স্বজনদের বাসাসহ সকল স্থানেই খোজ করে দেখা হচ্ছে কিন্তু কোথাও পাওয়া যাচ্ছে না। এ অবস্থায় তার পরিবার উদ্বেগ-উৎকন্ঠায় রয়েছে বলে তিনি জানান।
এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইয়াছিনুল হক জিডি দায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, শিশুদের উদ্ধারের ব্যাপারে পুলিশ তৎপর রয়েছে।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2udv8jK

July 02, 2017 at 06:21PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top