বিশ্বনাথে ইউএনও পরিচয়ে জনপ্রতিনিধিদের কাছে চাঁদা দাবি, নাম্বার ক্লোনের অভিযোগ

index-8

মো.আবুল কাশেম, বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অমিতাভ পরাগ তালুকদারের সরকারি মোবাইল নাম্বার থেকে জনপ্রতিনিধিদের নিকট টাকা দাবি করা হয়েছে। চাঁদা দাবিকারী নিজেকে ইউএনও হিসেবেও পরিচয় দেয়। তবে ইউএনওর’র দাবি তার মোবাইল ফোন নাম্বার ক্লোন করে এটি করা হয়েছে। একই সঙ্গে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছন। রোববার (১৬ জুলাই) দুপুরে মোবাইল নাম্বার ক্লোনের ঘটনা ঘটে বলে জানিয়েছেন ইউএনও।

এদিকে, ইউএনও তাঁর  ব্যক্তিগত ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে বিশ্বনাথ বাসীকে তাঁর ক্লোন হওয়া নম্বর থেকে টাকা পয়সা চাইলে না দিতে  অনুরোধ জানিয়ে সতর্ক করেন।

জানা যায়, রোববার দুপুরে বিশ্বনাথ  উপজেলা নির্বাহী অফিসারের বিশ্বনাথ ০১৭৩০৩৩১০৩২ মোবাইল ফোন নম্বর ক্লোনিং করে উপজেলার খাজাঞ্চি ইউপি চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিনকে ফোন করে ইউএনও পরিচয় দিয়ে টিআর কাবিখা বরাদ্দের জন্য বিকাশের মাধ্যমে টাকা পাঠাতে বলে। এসময় চেয়ারম্যান গিয়াস উদ্দিন বিভিন্ন প্রশ্ন করলে ফোনের লাইন কেটে দেয়।

দৌলতপুর ইউপি চেয়ারম্যান আমির আলী বলেন, ইউএনও’র নম্বর থেকে একজন আমাকে কল করে বলে আমি বিশ্বনাথ ইউএনও বলছি আমি আরেকটি নাম্বার থেকে কল দিচ্ছি ফোনটি রিসিভ করবেন বলে ফোনে কেটে দেয়।

বিশ্বনাথ উপজেলা নির্বাহী অফিসার অমিতাভ পরাগ তালকুদার বলেন, এব্যাপারে থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে বলে তিনি জানান।

বিশ্বনাথ থানার ওসি (তদন্ত) কামাল হোসেন বলেন, ইউএনও মৌখিকভাবে বিষয়টি আমাকে জানিয়েছেন।



from সিলেট – দ্যা গ্লোবাল নিউজ ২৪ http://ift.tt/2uoezVu

July 16, 2017 at 11:41PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top