নিখোঁজের চার দিন পর সিলেট থেকে দুই সহোদর উদ্ধার।

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জ শহর থেকে দুই সহোদরকে নিখোঁজের চার দিন পর সিলেট থেকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৪ জুলাই) সকালে সিলেট শাহজালাল মাজার গেইট থেকে তাদের উদ্ধার করে থানা পুলিশ। হবিগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিনুল হক এ তথ্য জানান। এর আগে ভোরে নিখোঁজ দুই ভাইয়ের এক আত্মীয় তাদেরকে মাজার গেইটে দেখে পুলিশকে খবর দেন।
থানা পুলিশ জানায়, শহরের ফায়ার সার্ভিস এলাকার আব্দুস শহীদ খানের দুই ছেলে শিশু সামির (১০) শহরের বড়বহুলা হাফিজিয়া মাদ্রাসার ছাত্র ও অভি (৮) টাউন মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র। বেলা একটার দিকে হবিগঞ্জ সদর মডেল থানা থেকে সামির ও অভিকে তাদের বাবা শহীদ খানের কাছে হস্তান্তর করা হয়েছে।
ওসি ইয়াছিনুল হক ‘সকালে এই দুই শিশুকে সিলেট দরগা গেইট থেকে উদ্ধার করা হয়েছে। পুলিশের জিজ্ঞাসাবাদে নিখোঁজ দুই শিশু জানিয়েছে, তাদের পরিবার তাদেরকে ঘুরতে না নিয়ে যাওয়ায়, তারা অভিমান করে বাসা থেকে চলে যায়।’
উল্লেখ্য, হবিগঞ্জ শহরের ফায়ার সার্ভিস এলাকায় ‘ফাতেমা’ ভিলায় বসবাস করেন আব্দুস শহীদ। গত শনিবার সকালে তার দুই শিশুপুত্র নিখোঁজ হয়। সারাদিন আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজাখুজির পর কোথাও না পেয়ে ওই দিন রাতেই তাদের পিতা আব্দুস শহীদ খান বাদী হয়ে হবিগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2tMWy3b

July 04, 2017 at 10:00PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top