আমারে নিয়ে যান ভাবি,আমি রাজসাক্ষী হব-রুবি সুলতানা

সুরমা টাইমস ডেস্ক:: সম্প্রতি সালমান শাহ হত্যা মামলার আসামি রুবি সুলতানার একটি ভিডিও প্রকাশের সালমান শাহর মৃত্যু বিষয়টি ফের আলোচনায় এসেছে। ভিডিও থেকে আলোচনা শুরু হলেও এরপর অনেকবার ফেসবুক লাইভে এসেছেন রুবি সুলতানা। শনিবার দুপুর ২টার দিকে ফেসবুকে লাইভে আসেন তিনি।

এ সময় সালমান শাহর মাকে উদ্দেশ করে রুবি বলেন, আমাকে এরা মাথা খারাপ হিসেবে সাব্যস্ত করতে ব্যস্ত। আপনি আমাকে নিয়ে যান। দেশে নিয়ে যান, আমারে নিয়ে যান ভাবি, আমি রাজসাক্ষী হব।

একটু বিশ্বাস করবেন না ভাবি আমার মাথা খারাপ। আমাকে বেঁচে থাকার জন্য এই নাটক করতে হয়েছে। আমি একমাস ধরে কাঁদছি, আমি আর পারছি না। আমি মেনেই নিয়েছি আমি মরে গেছি। আজকে আমার শেষ দিন এই রকম মনে হচ্ছে।
আমি এখানে বসে আছি চুপচাপ।

লাইভে সালমান শাহের মাকে উদ্দেশ করে রুবি আরও বলেন, সামিরা বা আমার স্বামী যদি আপনাদের কোনো কাগজপত্র হাসপাতাল থেকে দেয় তাহলে আপনারা বিশ্বাস করবেন না। তখন বলবেন রুবিরে নিয়ে আসো।

কারণ ওরা যে ভাবে চাল চালিয়েছে ওদের কথা বিশ্বাস করবেন না। আমার স্বামীর পরিকল্পনা ছিল যে আমাকে ভাগাই দিয়ে কোর্টে মেডিক্যালের কাগজপত্র দিবে। আমি সমস্ত মেডিক্যালের কাগজপত্র নিয়ে এসেছি, আমি আর হাসপাতালে যাচ্ছি না। আজকে গিয়েছিলাম ওর (স্বামী) সঙ্গে ভালোমতো কথা বলে এসেছি, এবং দেখিয়েছি যে ঠিক আছে আমার স্বামী আমার সঙ্গে আছে।

তিনি বলেন, আমি আমার কনসান দিয়েছি যে কেইসের বেলায় যেতে পারবে। ও যদি কোনো কাগজপত্র দেয় এমনকি সামিরার পক্ষ থেকে যদি কাগজপত্র দেয় তাহলে বিশ্বাস করবেন না ভাবি (নীলা চৌধুরী)। আপনি বলবেন রুবিরে চাই, রুবিরে চাই। আগে বিশ্বাস করেছি এটা আত্মহত্যা, কিন্তু এখন মনে হয় এটা খুন-ই। এ সময় তিনি বারবার কোনো কাগজপত্র দিলে বিশ্বাস না করার কথা বলেন।

নীলা চৌধুরীকে উদ্দেশ করে রুবি বলেন, আমারে নিয়ে যান ভাবি, আমি রাজসাক্ষী হব। আর আমার মাথা খারাপ কিনা আপনাদের পরিচিত ঢাকার কোনো ডাক্তার দিয়ে সেটা ইভোলিয়েশন করতে পারেন। আপনি একটু বিশ্বাস করবেন না আমার মাথা খারাপ। আমার মাথা একটুও খারাপ না। আমাকে বেঁচে থাকার জন্য এই নাটক করতে হয়েছে। আজকে আমার শেষ দিন এই রকম মনে হচ্ছে। আমি এখানে বসে আছি চুপচাপ।

আবারও নীলা চৌধুরীকে উদ্দেশ্য করে তিনি বলেন, মানবেন না ভাবি একটুও মানবেন না-যে আমার মাথা খারাপ। আমার মাথা খারাপ না ভাবি। আমার মাথা সুস্থ আছে। আমি ট্র্যাপে পড়ে আছি এখানে। আমার পাসপোর্ট নেই, সিটিজেনশিপের কাগজ নেই, আমার কিছুই নেই, পুলিশের কাছেও যেতে পারি না। কালকে বাসায় পুলিশ এসেছিল, আমার স্বামীর সামনে আমাকে বলতে হয়েছে যে আমার মাথা খারাপ। আমার কিন্তু মাথা খারাপ না, একটু মাথা খারাপ না। আমি মনে হয় মরেই যাব।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2vPJLg6

August 20, 2017 at 10:21PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top