সিলেটের কুমারগাওয়ে নিখোঁজের দুদিন পর তরুণীর লাশ উদ্ধার


সুরমা টাইমস ডেস্ক :: নিখোঁজের দুদিন পর সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানাধীন কুমারগাঁও মাহমুদ শাহ টিলার একটি পুকুর থেকে আকলিমা নামের এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে সুনামগঞ্জের সিংপুর গামের সানফর আলীর ছেলে। রোববার (২৭ আগস্ট) দুপুরে পুলিশ পুকুর থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।
পুলিশ জানায়- আকলিমা ও তার এক বোন কুমারগাঁও মাহমুদ শাহ টিলার পার্শ্ববর্তী একটি কলোনীতে বসবাস করে আসছে। শুক্রবার (২৫ আগস্ট) দুপুর থেকে আকলিমা নিখোঁজ হয়। এরপর তার আর কোন খোঁজ মিলেনি। শনিবার (২৬ আগস্ট) মাহমুদ শাহ টিলার মাজারে ওরস ছিলো। পুলিশ ধারণা করছে ওই ওরসে আকলিমাকে হত্যা করা হয় গলায় ওড়না পেচিঁয়ে শ্বাসরোধ করে।
সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন-পরিবারের অভিযোগ আকলিমা শুক্রবার থেকে নিখোঁজ ছিল। রোববার পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করে।
তিনি জানান-তার মুখমন্ডল পুরোটাই পচে গেছে। তার গলায় ওড়না পেচানো ছিলো। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানাযাবে।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2vzZSuU

August 27, 2017 at 03:22PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top