দুই ছাত্রলীগ কর্মীর উপর হামলাকারীদের ধরতে সিসি টিভির ভিডিও ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ

সুরমা টাইমস ডেস্ক; সিলেট নগরীর সোবহানীঘাটে গতকাল ছাত্রলীগের দুইকর্মীকে কুপিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। সোমবার বেলা ১টার দিকে সোবহানীঘাটস্থ জালালাবাদ কলেজের সামনের রাস্তায় এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় আহত দুইজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।পরে ছাত্রলীগ কর্মী শাহীন এর শারিরীক অবস্হার অবনতি ঘটলে তাকে দ্রুত ঢাকায় প্রেরন করা হয়।

আহতরা হলেন- মদন মোহন কলেজ ছাত্রলীগের কর্মী শাহীন আহমদ (২২) ও জালালাবাদ কলেজের ছাত্র, ছাত্রলীগকর্মী আবুল কালাম আসিফ (১৮)। তবে এ হামলার ঘটনার জন্য ছাত্রশিবিরকে দায়ি করছে ছাত্রলীগ। কিন্তু, প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ হামলার ঘটনা অস্বীকার করেছে ছাত্রশিবির।

মাথায় হেলমেট পরে ৮-৯টি মোটর সাইকেলে কয়েকজন যুবক তাদের উপর হামলা চালায় বলে জানান প্রত্যক্ষদর্শীরা। তাই তাদের কাউকেই তাৎক্ষনিক শনাক্ত করা সম্ভব হয়নি।

এদিকে এ ঘটনার পর হামলাকারীদের ধরতে পুলিশ যথেষ্ট সক্রিয় রয়েছে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা।

তিনি বলেন- ঘটনার পর থেকেই জড়িতদের ধরতে চেষ্টা অব্যাহত রয়েছে। ইতোমধ্যে ঘটনাস্থলের আশেপাশের সিসি টিভির ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ফুটেজ দেখে হামলাকারীদের শনাক্ত করার চেষ্টা চলছে।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2uCiZnu

August 08, 2017 at 07:58PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top