নাঙ্গলকোট প্রেস ক্লাবের উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসাকে বিদায় সংবর্ধনা

তাজুল ইসলাম ● নাঙ্গলকোট প্রেস ক্লাবের উদ্যোগে নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইদুল আরীফের বদলি জনিত বিদায়ী সংবর্ধনা বুধবার প্রেস ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়। নাঙ্গলকোট প্রেস ক্লাব সভাপতি মজিবুর রহমান মোল্লার সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইদুল আরীফ।

বক্তব্য রাখেন প্রেস ক্লাব উপদেষ্টা অধ্যক্ষ সায়েম মাহবুব মজুমদার, প্রেস ক্লাব সহ-সভাপতি প্রভাষক জাকির হোসেন ভুঁইয়া, সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম, সাহিত্য ও সমাজ কল্যান সম্পাদক প্রভাষক নিজাম উদ্দিন মজুমদার শাহীন, অর্থ সম্পাদক জয়নাল আবেদীন, প্রচার সম্পাদক দ্বীন মোহাম্মদ, সদস্য প্রভাষক শাহজাহান, প্রভাষক নজির আহম্মেদ মজুমদার, প্রভাষক হুমায়ুন কবির রাজু, আলাউদ্দিন, অরবিন্দ দাস, ইমরান হোসেন সোহান প্রমুখ। প্রেস ক্লাবের পক্ষ থেকে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইদুল আরীফকে ক্রেষ্ট ও উপটোকন প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইদুল আরীফ বলেন, প্রেস ক্লাবের কোন সদস্য অন্যায় কোন কিছু নিয়ে আমার কাছে কখনো আসে নাই। আপনাদের সাথে পারিবারিক সদস্যদের মত সম্পর্ক গড়ে উঠেছিল। যে কোন কিছু আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করেছি। প্রথম থেকে শেষ দিন পর্যন্ত আপনাদেরকে কাছে পেয়েছি এটা বিরল ঘটনা। আমার কর্মের কারণে যখন যেখানে যে দায়িত্বে থাকি না কেন আপনাদের সাথে যোগাযোগ রক্ষা করবো। আপনাদের কোন কাজে আমার কোন সহযোগিতার  প্রয়োজন হলে আমাকে অবশ্যই জানাবেন। আমি সর্বাত্বক সহযোগিতা করার চেষ্ট করবো। এসময় তিনি আবেগ আপ্লুত হয়ে পড়েন।

তিনি আরো বলেন, আমি সব শ্রেণীর মানুষের সেবা করার চেষ্টা করেছি। মানুষের জন্য কিছু করার চেষ্টা করেছি। প্রতিদিন অন্তত একজনের লোকের উপকার করার চেষ্টা করেছি। অনেক সময় সীমাবদ্ধতার কারণে অনেকের কাজ করে দিতে পারি নাই। আপনাদের সকলের নিকট আমার এবং আমার পরিবারের জন্য দোয়া কামনা করছি।

The post নাঙ্গলকোট প্রেস ক্লাবের উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসাকে বিদায় সংবর্ধনা appeared first on Comillar Barta.



from Comillar Barta http://ift.tt/2uWmkBq

August 02, 2017 at 10:11PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top