মুরাদনগরে ডাল কাটা নিয়ে বিরোধের জেরে কৃষক খুন

মুরাদনগর প্রতিনিধি ● মুরাদনগর উপজেলার বাঙ্গরা থানায় গাছের ডাল কাটা নিয়ে বিরোধের জের ধরে কালন মিয়া (৪৮) নামে এক কৃষক প্রতিপক্ষের হাতে খুন হয়েছেন।

নিহত কালন মিয়া মুরাদনগর উপজেলার নবগঠিত বাঙ্গরা থানাধীন মোখলেসপুর গ্রামের মৃত. আ. রশিদ মিয়ার ছেলে।

বুধবার বিকেলে মোখলেসপুর গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বিকেল ৩টার দিকে কালন মিয়ার ঘরের চালার উপর পড়ে থাকা গাছের ডাল কাটতে গেলে প্রতিবেশী আব্দুর রউফ মিয়ার ছেলে নূরে আলম (১৬), মেয়ে কল্পনা (১৮), শান্তনা (১৭) ও স্ত্রী পারভীন (৪০) বাধা দেন। এ সময় কথা কাটাকাটির একপর্যায়ে কালন মিয়াকে লাঠিপেটা করে মাটিতে ফেলে কিল-ঘুষি মেরে মারাত্মক আহত করেন নূরে আলম।

এ সময় কালন মিয়ার মেয়ে নাজমা আক্তার (১৮) ও ছেলে মহসীন (১৬) এগিয়ে এলে তাদেরকেও পিটিয়ে মারাত্মক আহত করা হয়। এতে নাজমার ডান পা ভেঙ্গে যায়।

পরে স্থানীয়রা তাদের দ্রুত দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক কালন মিয়াকে মৃত ঘোষণা করেন।

অপর আহত নাজমা ও তার ভাই মহসীনকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

এ ব্যাপারে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওমি) মো. মিজানুর রহমান জানান, যেহেতু নিহতের মরদেহ বাঙ্গরা থানার মোখলেসপুর গ্রামে, সেহেতু মামলা ও মরদেহ ময়নাতদন্তের জন্য বাঙ্গরা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে। আর মরদেহটি যেহেতু দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে সেহেতু আমাদের মাধ্যমে মরদেহের সুরতহাল তৈরি করা হবে।

The post মুরাদনগরে ডাল কাটা নিয়ে বিরোধের জেরে কৃষক খুন appeared first on Comillar Barta.



from Comillar Barta http://ift.tt/2w6NGmH

August 02, 2017 at 10:06PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top