ঢাকা, ২২ আগস্ট- রাজ্জাক ভাই আমাকে অনেক আদর করতেন তিনি ছিলেন আমাদের পরিবারের একজন। অভিভাবকের মতো সবাইকে আগলে রাখতেন তিনি। রাজার মতো সবাইকে ফেলে চলে গেলেন। মঙ্গলবার এফডিসিতে রাজ্জাককে শেষ বিদায় জানাতে এসে এসব কথা বলেন চলচিত্র অভিনেত্রী চম্পা। এসময় তার সঙ্গে দুই বোন সুচন্দা ও ববিতাও সঙ্গে ছিলেন। স্মৃতিচারণ করে চম্পা বলেন, রাজ্জাক ভাইয়ের সঙ্গে আমার বেশি কাজ করা হয়নি। তবে যেটুকু করার সুযোগ পেয়েছি, তাঁর কাছ থেকে আমার কাজের বিষয়ে উৎসাহ পেয়েছি। নতুন হিসেবে উনার সঙ্গে কাজ করার সময় হাত-পা কাঁপছিল। কিন্তু তিনি এত সুন্দর করে আমাকে সব বুঝিয়ে দিয়েছিলেন যে আমার কাজ করতে সমস্যা হয়নি। চম্পা বলেন, চলচ্চিত্রের সমস্যা নিরসনে রাজ্জাক ভাই অনেক বড় ভূমিকা রেখেছেন। চলচ্চিত্রের বর্তমান সময়ে রাজ্জাক ভাইকে খুব প্রয়োজন ছিল।তার অভাব পূরণ হওয়ার নয়।বাংলাদেশের চলচিত্রে তিনি নিজেই ছিলেন একটি প্রতিষ্ঠান। আমরা অভিবাবক হারালাম। সোমবার বিকেলে হার্ট অ্যাটাকে আক্রান্ত হলে রাজ্জাককে রাজধানীর একটি হাসপাতালে নেওয়া হয়। সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে তাঁর মৃত্যু হয়।



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2v2syRO
August 23, 2017 at 03:09AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top