দুদকের হাতে ঘুষের টাকাসহ হাতেনাতে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আটক

সুরমা টাইমস ডেস্ক:; উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কে ঘুষের জন্য আটক করেছে দুদক। জানা গেছে ,ময়মনসিংহের গফরগাঁও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আনোয়ারুল ইসলাম, উচ্চমান সহকারী উত্তম কুমার ও অফিস সহকারী সিদ্দিকুর রহমান ঘুষের ১লাখ ৪১ হাজার টাকাসহ আটক হয়েছেন। এদের মধ্যে উচ্চমান সহকারী ও অফিস সহকারী শিক্ষা কর্মকর্তার ঘুষের টাকা থেকে মাত্র দুই হাজার টাকা রেখে তারা ফেঁসে গেছেন বলে জানা গেছে।
৭ আগস্ট সোমবার বিকালে নিজ দফতর থেকে শিক্ষা কর্মকর্তাকে আটক করে থানায় নিয়ে আসেন দুদক কর্মকর্তারা। এ ঘটনায় দুদকের সহকারী পরিচালক মাসুদুর রহমান বাদি হয়ে গফরগাঁও থানায় গ্রেফতারকৃতদের নামে মামলা দায়ের করেছেন। মামলায় স্বাক্ষী করা হয়েছে সহকারী শিক্ষা কর্মকর্তা ফাতেমা হক রুনা, ইসরাত জাহান ও শারমীন শাহীকে।
দুদক কর্মকর্তারা সাংবাদিকদের জানান, ভরভরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক উন্নয়ন ও কর্মপরিকল্পনা অনুমোদনের জন্য ১০ হাজার ঘুষ দাবি করেন শিক্ষা কর্মকর্তা আনোয়ারুল ইসলাম। পরে সোমবার বিকালে ভরবরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম খানের নিকট থেকে ওই টাকা গ্রহণের সময় তাকে হাতেনাতে গ্রেফতার করে দুদক। এছাড়াও ওই শিক্ষা কর্মকর্তার ঘর থেকে ১ লাখ ৩৩ হাজার ও ৫টি বিদ্যালয় থেকে দেয়া ৫টি খাম থেকে ২৫ হাজার টাকাসহ ১ লাখ ৪১ হাজার টাকা উদ্ধার করেন দুদক কর্মকর্তারা।
দুদক ঢাকা বিভাগের পরিচালক নাসিম আনোয়ার, ময়মনসিংহের উপ পরিচালক জাহাঙ্গীর আলম ও সহকারি পরিচালক মাসুদুর রহমানের নেতৃত্বে ১০ জনের একটি টিম এ অভিযান পরিচালনা করেন।
প্রসঙ্গত শিক্ষা কর্মকর্তা আনোয়ারুল ইসলাম গত ২৩ মার্চ ২০১৫ সাল থেকে ময়মনসিংহের গফরগাঁওয়ে দায়িত্ব পালন করছেন ।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2vLCWh0

August 08, 2017 at 09:25PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top