ঢাকা, ১৬ সেপ্টেম্বর- অভিনয় ছেড়ে দীর্ঘদিন ধরে স্বামীর সঙ্গে অস্ট্রেলিয়ায় আছেন এক সময়ের তোলপাড় ফেলে দেয়া ঢাকাই ছবির চিত্রনায়িকা শাবনূর। সেখানেই সন্তান হয় তার। একমাত্র ছেলেকে নিয়ে অস্ট্রেলিয়া থাকলেও বেশ কয়েক মাস ধরে ঢাকায় অবস্থান করছেন তিনি। মিশছেন চলচ্চিত্র সংশ্লিষ্ট মানুষদের সঙ্গেই। আর এই কারণেই মিডিয়ায় গুঞ্জন ওঠছে, তাহলে কি ডিভোর্সের পথে শাবনূর? সম্প্রতি ঈদে শাহরিয়ার নাজিম জয়ের পরিকল্পনা ও উপস্থাপনায় কমন সেন্স নামের একটি অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন শাবনূর। সেখানে ডিভোর্সের মতো গুঞ্জনকে পাত্তা না দিয়ে চলচ্চিত্রে ফেরার আশাবাদ ব্যক্ত করেছিলেন তিনি। বলেছিলেন যে স্বামী সন্তানের সঙ্গে ভালোই আছেন তিনি। অভিনয় না করলেও চলচ্চিত্র নির্মাণে আগ্রহের কথা জানান শাবনূর। আর এবার ডিভোর্স নিয়ে মুখ খুললেন তার স্বামী অনিক মাহমুদও! সম্প্রতি একটি মিডিয়াকে ডিভোর্স- বিষয়ক মন্তব্যে শাবনূরে স্বামী অনিক মাহমুদ বলেন, আমি বা শাবনূর কেউ কখনো ডিভোর্স নিয়ে চিন্তা করি না। উই আর হ্যাপি একচুয়ালি। আমরা খুব ভালো আছি। আমি নিজেও দুই বছর ধরেই শুনছি যে আমার আর শাবনূরের ডিভোর্স হচ্ছে। তবে এ ধরনের গুঞ্জন ভিত্তিহীন। শাবনূরের সঙ্গে ডিভোর্সের প্রশ্নই ওঠে না। শাবনূর ক্যারিয়ারের শীর্ষে অবস্থান করার সময় অনিকের সঙ্গে বিয়ে হয়। প্রেমের বিয়ের সেই প্রেমটা এত বছর পর কতোটা বিরাজমান। জবাবে অনিক বলেন, শাবনূর আমার সন্তানের মা। ওকে আমি অনেক ভালোবাসি। আগের চেয়ে প্রেমটা আরো বেড়েছে। আর/১৭:১৪/১৬ সেপ্টেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2h8AsPH
September 17, 2017 at 12:59AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top