বিধাব গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগ

দেবিদ্বার প্রতিনিধি ● দেবিদ্বার উপজেলার খলিলপুর গ্রামে গত শুক্রবারে বিধবা গৃহকর্মী মোসাঃ রাবেয়া আক্তার (৩৫) কে বাড়ির মালিক সাদেক মিয়া, সাদেক মিয়ার ভাই হাসান এবং সাদেকের স্ত্রী তাবাসুম মিলে তাকে এলোপাথারি মারধর করার অভিযোগ পাওয়া যায়। আহত রাবেয়া দেবিদ্বার উপজেলা স্বাস্থ কমপ্লেক্স চিকিৎসাধীন আছে। রাবেয়া আক্তার উপজেলার জয়পুর নুরু মিয়ার বাড়ীর মৃত জয়নাল আবেদিনের স্ত্রী।

আহত গৃহকর্মী রাবিয়া আক্তার জানান, প্রায় ১বছর যাবত তাদের বাসায় কাজ করছি প্রায়ই মারধর করত কিন্তু আমি আমার সন্তানদের ভবিষৎ ভেবে তাদের কিছু বলি নাই। সকল অত্যাচার সহ্য করে কাজ করে যাই। গত কিছু দিন হলো আমি শারিরিক ভাবে অসুস্থ হয়ে পরলে আর কাজ করব না বলে তাদের জানাই।

এই কথা বলার সাথে সাথে সাদের মিয়া তার ভাই হাসান এবং সাদেকের স্ত্রী আমাকে কাঠ দিয়ে মারতে শুরু করে এক পর্যায় আমি অচেতন হয়ে মাটিয়ে পরে যাই।পরে স্থানীয়রা উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ কমপ্লেক্স এর নিয়ে আসে। এখন আমি হাসপাতালে চিকিৎসাধীন আছে।

তিনি আরো জানান, তারা আমাকে কেউ দেখতে আসেনি তবে কিছুক্ষন পরপর একজন লোক দিয়ে হুমকি পাঠায় যদি থানায় মামলা করি সমস্যা হবে। আমার স্বামী না থাকায় এবং সন্তানেরা বয়স কম হওয়ায় এখনো থানায় অভিযোগ করা সম্ভব হয়নি। এদিকে ছেলে রুবেল রানা দেবিদ্বার শিশু পরিবারের সদস্য জানান, আমার মা উপর নির্যাতনের সঠিক বিচার দাবী করেন।

The post বিধাব গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগ appeared first on Comillar Barta.



from Comillar Barta http://ift.tt/2yjoMSe

September 18, 2017 at 02:55PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top