দুর্ঘটনার জেরে অবরোধ রাজ্য সড়ক

নিশিগঞ্জ, ২৯ সেপ্টেম্বরঃ এক যুবকের মৃত্যুকে কেন্দ্র করে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখালো গ্রামবাসীরা। শুক্রবার দুপুরে ফলিমারিতে নিশিগঞ্জ-কোচবিহার রাজ্য সড়কের ঘটনা। বৃহস্পতিবার রাতে নিশিগঞ্জ পেট্রোল পাম্পের কাছে রাস্তার পাশে গুরুতর আহত অবস্থায় দুই যুবককে উদ্ধার করে স্থানীয়রা নিশিগঞ্জ প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে ভরতি করায়। কর্তব্যরত চিকিৎসক জানান, তাদের মধ্যে এক যুবকের অনেক আগেই মৃত্যু হয়েছে। অন্য আরেকজন যুবকের আঘাত গুরুতর হওয়ায় তাকে কোচবিহার এমজেএন হাসপাতালে রেফার করা হয়।

শুক্রবার সকালে মৃত ওই যুবকের পরিজনেরা জানতে পারে প্রায় দু ঘন্টা রাস্তার পাশে পড়ে থাকলেও কেউ তাদের সাহায্যে এগিয়ে আসেনি। পুলিশেও খবর দেওয়া হয়নি। বাড়ির লোকের অভিযোগ, কয়েকজন যুবকের সাথে বচসার জেরে খুন হতে হয়েছে প্রসেনজিৎ বর্মনকে (২৮)। প্রসেনজিৎ রায় নামে অপর যুবক গুরুতর আহত। নিশিগঞ্জ স্বাস্থ্য কেন্দ্র থেকে খবর পেয়ে এদিন নিশিগঞ্জ ফাঁড়ির পুলিশ মৃতদেহটি ময়না তদন্তের জন্য মাথাভাঙ্গা মর্গে পাঠিয়েছে।

গ্রামবাসীরা কয়েকটি দোকান ভাঙচুরের চেষ্টাও করে। এদিকে খবর পেয়ে অবরোধস্থলে কোতোয়ালি থানার পুলিশ পৌঁছেছে। গোটা ঘটনায় এলাকায় চাঞ্চল্য। দু ঘন্টা পথ অবরোধের পর পুলিশের হস্তক্ষেপে অবরোধ উঠে যায়।

 ছবি ও সংবাদদাতাঃ তাপস মালাকার



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal http://ift.tt/2yx7MHr

September 29, 2017 at 02:20PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top