নগরী থেকে র‌্যাবের হাতে ‘ট্রিপল মার্ডার’ মামলার আসামি গ্রেফতার

সুরমা টাইমস ডেস্ক: সিলেট নগরীর আখালিয়া থেকে সুনামগঞ্জ জেলার দিরাই থানার হাতিয়া এলাকার আলোচিত ট্রিপল মার্ডারে সাথে অভিযুক্ত পলাতক এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (০৬ই সেপ্টেম্বর) সন্ধ্যায় র‌্যাব-৯ এর একটি টিম তাকে গ্রেফতার করে। আজ বৃহস্পতিবার (০৭ই সেপ্টেম্বর) দুপুরে গণমাধ্যমের কাছে র‌্যাব-৯ এর মিডিয়া সেল গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছে।

গ্রেফতারকৃত আসামির নাম জায়েদ আহমদ লেবাস। সে সুনামগঞ্জের দিরাইয়ের হাতিয়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

র‌্যাব-৯ এর মিডিয়া কর্মকর্তা জানান- “র‌্যাব-৯ এর একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে এসএমপির জালালাবাদ থানাধীন আখালিয়া বর্ডারগার্ড স্কুলের সামনে অভিযান পরিচালনা করে। অভিযানে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় সঙ্গীয় ফোর্সের সহায়তায় হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত একজন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব-৯। গ্রেফতারকৃত জায়েদ সুনামগঞ্জের দিরাই থানার তার নিজ এলাকা হাতিয়ায় ৩ জন ব্যক্তি হত্যার ঘটনার সাথে জড়িত। এ হত্যাকাণ্ড এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। এ হত্যাকাণ্ডের মামলাটি বর্তমানে সিআইডিতে তদন্তাধীন আছে “

র‌্যাব জানায়- “জায়েদ গ্রেফতার এড়ানোর লক্ষ্যে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপন করেছিল। গ্রেফতারকৃত আসামিকে সুনামগঞ্জ জেলার সিআইডিতে হস্তান্তার করা হয়েছে।”



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2wM1RP2

September 07, 2017 at 08:53PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top