নারী কেলেঙ্কারি নিয়ে বিতর্ক শেন ওয়ার্নের জীবনে নতুন কিছু নয়। এবার অভিযোগ উঠেছিল ভ্যালেরি ফক্স (৩০) নামের এক নারী পর্নতারকাকে মারধর করেছেন তিনি। তবে সিসিটিভির ফুটেজ দেখে পুলিশ এই কিংবদন্তী ক্রিকেটারকে অভিযোগ থেকে মুক্তি দিয়েছে। ইংল্যান্ডে ভ্যালেরি ফক্স নামের ওই পর্নতারকাকে ঘুষি মেরে আহত করার অভিযোগ উঠেছিল শেন ওয়ার্নের বিরুদ্ধে। টুইটারে মুখে কালশিটে পড়া এক ছবি পোস্ট করে এই অভিযোগ এনেছিলেন ওই পর্নো তারকা। সেন্ট্রাল লন্ডনের লৌলু ক্লাবে বাগবিতণ্ডায় জড়িয়ে শেন ওয়ার্ন এমনটা করেছিলেন বলে অভিযোগ ওঠে। ইংল্যান্ডের গণমাধ্যমে এমন খবর দেখে রীতিমতো মর্মাহত হন শেন ওয়ার্ন। পরে নিজেকে নির্দোষ দাবি করে সোমবার টুইটারে জানান, আমার বিরুদ্ধে মিথ্যে অভিযোগের খবর দেখে আমি বিস্মিত। আমি পুলিশকে এ অভিযোগ তদন্ত করার জন্য সাহায্য করেছি। ফলে তারা সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ ও সাক্ষীর সঙ্গে কথা বলার সুযোগ পেয়েছিল। তদন্তের পর পুলিশ আমাকে জানিয়েছে আমি এ অভিযোগ থেকে মুক্ত এবং আমার বিরুদ্ধে আর কোনো ব্যবস্থা নেয়া হবে না। ব্যাপারটি এখানেই শেষ। এর আগে পর্নো তারকা ভ্যালেরি টুইটারে জানিয়েছিলেন, না, আমি মিথ্যে বলছি না। তুমি বিখ্যাত বলেই একজন নারীর গায়ে হাত তুলে পার পেয়ে যেতে পারো না। সঙ্গে তিনি একটি পুলিশের তদন্ত কার্ডের ছবিও পোস্ট করেছেন। যাতে দেখা যাচ্ছে, ভ্যালেরির অভিযোগে ওয়েস্ট মিনিস্টার ব্যুরো কমান্ড এ ব্যাপারে তদন্তে নেমেছে। অবশেষে যাচাই-বাছাই শেষে কিংবদন্তি লেগ স্পিনার ওয়ার্নকে অভিযোগ থেকে মুক্তি দিল পুলিশ। এআর/১৯:০০/২৫ সেপ্টেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2htErGV
September 26, 2017 at 01:00AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top