সেলফিতে মত্ত বন্ধুরা, তলিয়ে গেলেন তরুণ

বেঙ্গালুরু, ২৬ সেপ্টেম্বরঃ পুকুরে স্নান করতে নেমে সেলফি তুলতে মত্ত বন্ধুরা। আর এরই মাঝে জলে তলিয়ে গেলেন এক তরুণ। রবিবার ঘটনাটি ঘটেছে কর্নাটকের রামানাগরা জেলার কনকপুরার রাভাগন্ডলু বেট্টাতে। কাগ্গালিপুরা পুলিশ সূত্রে খবর, মৃতের নাম বিশ্বাস জি। তিনি জয়নগরের ন্যাশনাল কলেজে পড়াশোনা করতেন। তাঁর বাড়ি দক্ষিণ বেঙ্গালুরুর হনুমান্থা নগরে।

এনসিসি কার্যক্রমের জন্য পাহাড়ে ট্রেকিং করতে গিয়েছিলেন কলেজের ২৫ জন পড়ুয়া। পথে একটি পুকুরে স্নান করতে নামেন তাঁরা। তাঁদের মধ্যে কয়েকজন পড়ুয়া মোবাইল ফোনে সেলফি তুলতে থাকেন। সেইসময়ই ঘটে দুর্ঘটনাটি। বাকিদের সেলফি তোলার মধ্যেই ওই তরুণ জলে তলিয়ে যেতে থাকেন। তবে সে বিষয়টা কেউই লক্ষ্য করেননি।

রামানাগরার পুলিশ সুপার রমেশ বনোথ জানান, গ্রাম পঞ্চায়েতের দেওয়া সতর্কবার্তা উপেক্ষা করেই পড়ুয়ারা জলে নেমেছিলেন। জল থেকে ওঠার পরই বিশ্বাসকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে পড়ুয়ারা। এরপর দুপুর নাগাদ ওই তরুণের দেহ ভেসে উঠলে পরিবারকে জানানো হয়। গোটা ঘটনায় কলেজ কর্তৃপক্ষকেই দায়ি করেছেন মৃত ছাত্রের বাবা-মা। কলেজের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলে থানায় অভিযোগ দায়ের করেছেন ওই ছাত্রের বাবা।

পুলিশ জানিয়েছে, অভিযোগের ভিত্তিতে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। ঘটনার আকস্মিকতা না কাটার কারণে বাকি পড়ুয়াদের এখনও জিজ্ঞাসাবাদ করা যায়নি।



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal http://ift.tt/2focuji

September 26, 2017 at 05:52PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top