নগরীতে প্রাইভেট কারের ধাক্কায় ১০ জন আহত,চালক আটক

নিজস্ব প্রতিনিধি:: সিলেট নগরীতে এক প্রাইভেট কারের ধাক্কায় অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে এক নারীর অবস্থা আশঙ্কাজনক, তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২রা সেপ্টেম্বর) রাত ১০টা ৩০ মিনিটের দিকে নগরীর মধুশহীদ ও রিকাবীবাজার এলাকায় এঘটনা ঘটে।

এরআগে একই গাড়ি ওসমানী মেডিকেলের সামনের রাস্তায় এক পথচারী নারীকে ধাক্কা দিলে তাকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঈদের দিন ফাঁকা রাস্তায় ওই প্রাইভেট কার দুই সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এসময় গাড়িটি রাস্তায় চলাচলরত পথচারীদেরও ধাক্কা দিয়ে পালিয়ে যেতে উদ্যত হলে মেডিকেল এলাকা থেকে কয়েকটি মোটরসাইকেল তাকে ধাওয়া করলে নগরীর কাজীটুলা দিঘিরপার থেকে আটক করা হয়। এরপর জনতার গণধোলাইয়ের শিকার হন ওই প্রাইভেট কার চালক।

খবর পেয়ে লামাবাজার ফাঁড়ির পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরবর্তীতে তাকে সিলেট কোতোয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করে প্রাইভেট কারের চালক বলেন, সে মূহুর্তে তাঁর গাড়ির ব্রেকফেল করে।

প্রাইভেট কারের চালকের নাম ওলিউর রহমান শাহেদ (৫০)। মেডিকেল এলাকার শাপলা হোটেলের গলিতে তার বাসা। তাঁর গ্রামের বাড়ি সিলেটের গোয়াইনঘাট ঊপজেলায়।

এবিষয়ে সিলেট কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌসূল আলম সুরমা টাইমসকে বলেন, তাকে আটকের পর থানায় নিয়ে আসা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করে প্রাইভেট কারের চালক বলেন, সে মূহুর্তে তাঁর গাড়ির ব্রেকফেল করে এবং তিনি নিজেই সেই গাড়ীটির মালিক। তাঁর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি গৌসূল আলম।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2eSGe81

September 03, 2017 at 08:56PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top