মুম্বাই, ০১ অক্টোবর- সম্প্রতি মুক্তি পেয়েছে সঞ্জয় দত্তের ভূমি চলচ্চিত্রটি। বক্স অফিসে সাড়া জাগাতে না পারলেও ভূমিতে বাবা হিসেবে সঞ্জয়ের অভিনয় প্রশংসা কুঁড়িয়েছে সবার। চলচ্চিত্রের পাশাপাশি জেল-জটিলতায় ভরা সঞ্জয়ের জীবনী নিয়ে নির্মিত হচ্ছে বায়োপিক দত্ত। যা মুক্তি পাবে ২০১৮ সালে। যেখানে সঞ্জয়ের জীবনের কালো অধ্যায়টিকেও টেনে আনা হবে। সন্তানদের সামনে বাবা সঞ্জয় কী তাতে সঙ্কোচ বোধ করবেন? তাঁর জীবনের গল্প শোনার পর সন্তানরা যদি তাঁকে ঘৃণা করতে শুরু করে? ডিএনএ ইন্ডিয়াকে সঞ্জয় অবশ্য জানিয়েছেন এ ব্যাপারে তিনি একেবারেই ভীত নন। সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে সঞ্জয় বলেন, সত্যি বলতে আমার মাঝে এমন ভয় নেই যে, আমার জীবনের গল্প জানার পর আমার সন্তানরা আমাকে ঘৃণা করতে শুরু করবে। এটাই সত্য এবং এটা তাদের জানা উচিত এবং এটা নিয়েই তাদের বাঁচতে হবে। আমি মনে করি, অন্য কারো কাছ থেকে আমার জীবনের কালো অধ্যায় জানার চেয়ে চলচ্চিত্রের মাধ্যমে জানতে পারাটাই উত্তম হয়েছে। আর তাঁরা যখন সবকিছু জানতে পারবে এ থেকে শিক্ষাও গ্রহণ করতে পারবে। সঞ্জয় দত্তের জীবনীনির্ভর চলচ্চিত্র দত্ত-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন রণবীর কাপুর। এ ছাড়া চলচ্চিত্রটিতে আরো অভিনয় করছেন পরেশ রাওয়াল, মণীষা কৈরালা, দিয়া মির্জা, সোনম কাপুর, আনুশকা শর্মা। ছবিটি পরিচালনা করেছেন রাজকুমার হিরানি। প্রযোজনায় রয়েছেন বিধু বিনোদ চোপড়া। অন্যদিকে, ভূমি চলচ্চিত্রের পর সাহেব বিবি গ্যাংস্টার সিরিজের তৃতীয় কিস্তির শুটিং শুরু করেছেন সঞ্জয়। কারাগারে থাকায় অনেক কাজ জমে গেছে সঞ্জয়ের হাতে। বর্তমানে সঞ্জয়ের হাতে রয়েছে তোরবাজ, মালাং ও নিশিনাথ কামাথের নাম ঠিক না হওয়া চলচ্চিত্র। এ ছাড়া নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে পুরুষোত্তম, মাফিওসি এবং মুন্না ভাই সিরিজের পরবর্তী ছবিতেও অভিনয়ের কথা রয়েছে সঞ্জয়ের। এআর/১৭:৩৮/০১ অক্টোবর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2wqLVRa
October 01, 2017 at 11:38PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top