‘আগামী নির্বাচনে সকলের অংশগ্রহণের পরিবেশ নিশ্চিত করা সরকারের দায়িত্ব’-কর্নেল অলি

সুরমা টাইমস ডেস্ক:: লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি ও সাবেক মন্ত্রী কর্নেল (অব.) ড. অলি আহমেদ বলেছেন, আগামী নির্বাচনে সকলের অংশগ্রহণের পরিবেশ নিশ্চিত করা সরকারের দায়িত্ব। এ পরিবেশ সৃষ্টিতে ব্যর্থ হলে আওয়ামী লীগকে কঠিন মাসুল দিতে হতে পারে।

আজ বৃহস্পতিবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার’স ইনস্টিটিউশন মিলনায়তনে লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি’র ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

অলি আহমেদ বলেন, সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য যে সকল বাধা রয়েছে গণতন্ত্রের স্বার্থে সরকারকেই তা দূর করতে হবে।

তিনি বলেন, সমগ্র দেশ আজ গুম-খুনের রাজ্যে পরিণত হয়েছে। এ অবস্থা থেকে জনগণ পরিত্রাণ চায়। এভাবে একটা রাষ্ট্র চলতে পারে না।
কর্নেল অলি আরো বলেন, রোহিঙ্গা সমস্যা বাংলাদেশের জন্য বড় ধরণের বিপর্যয় ডেকে আনতে পারে। আর তাই সরকারের উচিত অবিলম্বে রহিঙ্গা সমস্যা সমাধানে কার্যকর পদক্ষেপ গ্রহণ করা। এই সমস্যা সমাধান ও মোকাবেলায় অবিলম্বে জাতীয় ঐক্য প্রতিষ্ঠা করা এখন সময়ের দাবি।

সভায় আরো বক্তব্য রাখেন এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদ, প্রেসিডিয়াম সদস্য আবদুল করিম আব্বাসী, আবু ইউসুফ খলিলুর রহমান, আবদুল গণি, কামালউদ্দিন মোস্তফা, সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, যুগ্ম মহাসচিব তমিজউদ্দিন টিটু প্রমুখ।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2yWuk7Y

October 27, 2017 at 11:13PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top