সাইফুল হত্যা মামলায় ৮ জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল

নিজস্ব প্রতিবেদক ● কুমিল্লা শহর ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম হত্যা মামলায় ৮ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করা হয়েছে। বুধবার কুমিল্লার ১নং আমলী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোস্তাইন বিল্লাহ’র আদালতে এ চার্জশিট দাখিল করা হয়।

জানা যায়, ২০১৫ সালের ১১ এপ্রিল নগরীর টাউনহল মিলনায়তনে কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগ ও মহানগর ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়। ওই সভায় অতিথি ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি এএইচএম বদিউজ্জামান সোহাগসহ কেন্দ্রীয় অন্যান্য নেতৃবৃন্দ। ওইদিন কর্মীসভা শেষে কেন্দ্রীয় নেতৃবৃন্দ অনুষ্ঠানস্থল ছেড়ে যাওয়ার পর প্রতিপক্ষ গ্রুপের ছাত্রলীগ নেতা-কর্মীদের হামলায় নিহত হন শহর ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম।

এ ঘটনায় কুমিল্লা পলিটেকটিক ইন্সটিটিউটের সাবেক ভিপি ও মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা জহিরুল ইসলাম রিন্টু বাদী হয়ে আওয়ামীলীগ নেতা মাসুদ পারভেজ খান ওরফে ইমরান খানকে প্রধান আসামি ও তার ভাই নাসরুল্লাহ্ খান ওরফে আরমান খানকে ২নং আসামি করে যুবলীগ-ছাত্রলীগের ২২ জনকে আসামি করে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন। পরবর্তীতে এ মামলাটি থানা থেকে সিআইডিতে স্থানান্তর করা হলে সিআইডি’র সিনিয়র সহকারী পুলিশ সুপার জালাল উদ্দিন আহমেদ আড়াই বছর পর গত ৭ অক্টোবর আদালতে ৮ জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন।

চার্জশিটভূক্ত আসামিরা হচ্ছেন- শামীম ওরফে নাজমুল ইসলাম, লিটন ওরফে আবুল কালাম আজাদ, মো. শাহেদ আলম, সঞ্জয় কর্মকার, মাসুম, শাহিদ, রানা ও আসিফ হোসেন। বুধবার এ মামলার ধার্য্য তারিখে কুমিল্লার ১নং আমলী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোস্তাইন বিল্লাহ এ চার্জশিট গ্রহণ করে পলাতক আসামিদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন।

The post সাইফুল হত্যা মামলায় ৮ জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল appeared first on Comillar Barta.



from Comillar Barta http://ift.tt/2xxrK8V

October 11, 2017 at 10:35PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top