জঙ্গি নির্মূল না হওয়ার পর্যন্ত আমাদের অভিযান চলবে : সিলেটে বেনজির

নিজস্ব প্রতিবেদক:: র‌্যাবের মহাপরিচালক (অতিরিক্ত আইজিপি) বেনজির আহমেদ বলেছেন, প্রতিষ্ঠালগ্ন থেকে র‌্যাব-৯ তাঁদের কার্যক্রমে সফলতা দেখিয়ে আসছে। শীর্ষ জঙ্গিদের গ্রেপ্তার, মাদক উদ্ধার, অস্ত্র উদ্ধার, সন্ত্রাসী গ্রেপ্তারসহ সার্বিক কাজে র‌্যাব-৯ প্রশংসিত।

তিনি বলেন, জঙ্গি দমন একটি চলমান প্রক্রিয়া। জঙ্গি নির্মূল না হওয়ার পর্যন্ত আমাদের অভিযান চলবে। কোনো অপশক্তি যেন আমাদের সম্প্রীতি নষ্ট করতে না পারে, সেজন্য আমাদের সোচ্চার থাকতে হবে। র‌্যাব-৯-এর সার্বিক কার্যক্রমে সিলেটের সাংবাদিক ও সুশীল সমাজ যে সহযোগিতা করে আসছেন সেজন্য তিনি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, র‌্যাবের সার্বিক কার্যক্রমে আপনাদের সহযোগিতার হাত আরো প্রসারিত হবে বলে আমি বিশ্বাস করি। আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে তিনি র‌্যাব সদস্যদের আরো গুরুত্ব দিয়ে কাজ করার আহ্বান জানান।

র‌্যাব-৯ এর ১২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে র‌্যাব-৯ এর আয়োজনে গতকাল বৃহস্পতিবার রাতে নগরীর আরামবাগস্থ আমান উল্লাহ কনভেশন সেন্টারে সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এর আগে তিনি র‌্যাব ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথিদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।

উল্লেখ্য, এলিট ফোর্স র‌্যাবের নবম ব্যাটালিয়ন হিসেবে টেক্সটাইল মিলস্, ইসলামপুর, সিলেটে র‌্যাব-৯ এর আত্মপ্রকাশ ঘটে ২০০৫ সালের ৬ই সেপ্টেম্বর। প্রতিষ্ঠাকালে দায়িত্বপূর্ণ এলাকা ময়মনসিংহ, নেত্রকোনা, কিশোরগঞ্জ, সিলেট, সুনামগঞ্জ, মৌলভীবাজার এবং হবিগঞ্জ নিয়ে র‌্যাব-৯ গঠিত হয়ে প্রশাসনিক ও অপারেশনাল কার্যক্রম শুরু হয়। র‌্যাব-৯ গত ৬ই সেপ্টেম্বর ১২তম বৎসরে পদার্পণ করেছে। বিভিন্ন কারণে যথাসময়ে র‌্যাব-৯ এর প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা যায়নি। তাই গতকাল বৃহস্পতিবার র‌্যাব-৯ এর ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন করা হয়।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2zbRGHy

October 27, 2017 at 08:40PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top