হোমনা উপজেলা চেয়ারম্যান অফিসে চুরি

হোমনা প্রতিনিধি ● হোমনা উপজেলা পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে। একই রাতে সদর হাসপাতাল রোডে অবস্থিত দুটি ওষুধের ফার্মেসির শাটারের তালা ভেঙ্গে ভেতরের নদগ টাকা ও ওষুধপত্র তছনছের অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাতে এ ঘটনা ঘটে। উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. মো. আজিজুর রহমান মোল্লা জানিয়েছেন, রাতের যে কোনো এক সময়ে উপজেলা পরিষদ কার্যালয়ের তালা ভেঙে ভেতরে ঢুকে একটি ফাইল ক্যাবিনেট ও তিনটি স্টিলের আলমিরা ভেঙে জরুরী নথিপত্র তছনছ করে একটি ল্যাপটপ, একটি কম্পিউটার মনিটর, একটি ক্যামেরা চুরি করে নিয়ে যায়।

রবিবার সকালে বিষয়টি পুলিশকে জানালে তারা তদন্ত করে গেছে। একই রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রোডে অবস্থিত গাজী ফার্মেসির মালিক মো. নয়ন মিয়া জানায়, শাটারের তালা ভেঙ্গে ভেতরে ঢুকে নগদ তিন হাজার টাকা ও ওষুধপত্র তছনছ করেছে।

মদিনা ফার্মেসিরর মালিক মো. শফিকুল ইসলাম জানায়, একইভাবে ভেতরে ঢুকে ওষুধপত্র তছনছ করে ছড়িয়ে ছিটিয়ে রেখেছে চোরেরা। গত সপ্তাহে সদর বাজারের পাহারদারের চোখ, হাত-পা বেধে একটি স্বর্ণের দোকানে ডাকাতি চেষ্টা করেছিল ডাকাতরা। আশ-পাশের লোকজন ও পুলিশ টের পেয়ে গেলে রক্ষা পায় দোকানটি।

এ বিষয়ে হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমেদ নিজামী বলেন, বিষয়টি গুরুত্ব সহকারে নিয়েছি, এর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

The post হোমনা উপজেলা চেয়ারম্যান অফিসে চুরি appeared first on Comillar Barta.



from Comillar Barta http://ift.tt/2wWBEfS

October 15, 2017 at 07:38PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top