১৫ দিনের সময় নিয়েছে সিসিকের তদন্ত কমিটি

নিজস্ব প্রতিবেদক:: সিলেট সিটি করপোরেশনের তিনটি অব্যবহৃত গাড়ি গায়েব হওয়ার ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করে এক সাপ্তাহের মধ্যে প্রতিবেদন দাখিলের জন্য আদেশ দিয়েছিলেন মেয়র আরিফুল হক চৌধুরী। গত বৃহস্পতিবার (২রা নভেম্বর) বিকেলে তদন্ত কমিটি গঠন করা হয়েছিলো। কিন্তু কমিটি গঠনের ৭দিনের মাথায় তদন্ত কমিটি মেয়রের কাছে আরও ১৫ দিনের সময় চেয়ে আবেদন করলে তিনি তাদের আবেদন মঞ্জুর করেন।

গত বৃহস্পতিবার (৯ই নভেম্বর) এ আবেদনটি করা হয় মেয়রের কাছে। বিষিয়টি নিশ্চিত করেছেন কমিটির সদস্য সচিব নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ),বর্তমানে করপোরেশনের যান্ত্রিক শাখায় কর্মরত রুহুল আলম।

তিনি জানান- কমিটির আহবায়ক সিলেট সিটি করপোরেশনের সচিব বদরুল হক ঢাকায় ট্রেনিংয়ে থাকার কারণে ১৫ দিনের সময় চেয়ে মেয়রের কাছে আবেদন করলে তিনি আমাদের আবেদন মঞ্জুর করেন।

গত (৯ই নভেম্বর) আমাদের দেয়া আবেদনটি মঞ্জুর করা হয়। তদন্ত কমিটির আহ্বায়ক হলেন-সিলেট সিটি করপোরেশনের সচিব বদরুল হক, সদস্য সচিব নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ),বর্তমানে করপোরেশনের যান্ত্রিক শাখায় কর্মরত রুহুল আলম এবং সদস্য করপোরেশনের নির্বাহী প্রকৌশলী (সিভিল) আলী আকবর।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2iZvOEG

November 16, 2017 at 08:40PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top