মুম্বাই, ০৯ নভেম্বর- সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের কাছে জানা আছে নিজের শরীরকে আরও সুন্দর এবং আকর্ষণীয় কিভাবে করা যায়। নিজের ৪২তম জন্মদিনের সপ্তাহে তার অ্যাবসকে আরও আকর্ষণীয় করে তুললেন তিনি। ইনস্টাগ্রামে সুস্মিতা তার অ্যাবসের ছবির পোস্ট দিতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। সম্প্রতি সুস্মিতা শারজাতে নিজের ছুটি উপভোগ করছেন তিনি। নিজের ছবিটি কিছুদিন আগেই তিনি ইনস্টাগ্রামে পোষ্ট দেন। ক্যাপশন দেন, আমার ৪২তম জন্মদিনে নিজেকে উপহার দিলাম আমার অ্যাবস। আমি আবার নিজেকে ফিট রাখতে শুরু করেছি। আমি খুব সাধারণভাবে নিজেকে ফিট রাখতে চেষ্টা করি। আমার শরীরই আমার নিয়ম। প্রতিবছরই আমার শরীর বা মুখের কোনও অংশের পরিবর্তন আমি চাই। সেটা আমি মেহনত করে উপার্জন করি। বেশ কিছু সপ্তাহ ধরে সুস্মিতা সেন কুয়েতঅস্ট্রেলিয়ালন্ডনে ঘুরে বেড়িয়েছেন। এখন তিনি শারজাতে একটি আসবারের দোকান উদ্বোধন করবেন বলে জানা গেছে সূত্র: বাংলাদেশ প্রতিদিন আর/১৭:১৪/০৯ নভেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2m8qtjg
November 10, 2017 at 12:56AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top