ইপিএলে টানা জয় ম্যান সিটির, চেলসির কছে হার ম্যন ইউর

ম্যানচেস্টার, ৬ নভেম্বরঃ গতকাল ইপিএলে ম্যানচেস্টার সিটিকে দেখা গেল তাদের চেনা ছন্দে। ৩-১ গোলে হারিয়ে দিল আর্সেনালকে। এখনো পর্যন্ত ১৭ ম্যাচে ৫২ গোল করে দুরন্ত ফর্মে আছে ম্যানচেস্টার সিটি। গতকাল খেলার শুরু থেকেই ঝড় তুলে বিধ্বস্ত করতে থাকে আর্সেনাল ডিফেন্সকে। খেলার ১৯ মিনিটের মাথায় কেভিন দি ব্রুইনের একটি বিশ্বমানের গোল করে ম্যান সিটিকে এগিয়ে দেন। তার পর আগুয়েরো ৫০ মিনিটের মাথায় পেনাল্টি থেকে দ্বিতীয় গোলটি করেন সিটির হয়ে। ৭৪ মিনিটের মাথায় তৃতীয় গোলটি করেন ফরওয়ার্ড গ্যাব্রিয়েল জেসুস। আর্সেনালের হয়ে একমাত্র গোলটি করেন আলেক্সান্ডার লাকাজেটটি।

অন্যদিকে, চেলসির মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে রোববার বড়ো ম্যাচে তাদের প্রতিপক্ষ ছিল ম্যানচেষ্টার ইউনাইটেড। দুই দল শুরু থেকেই আক্রমনাত্ব খেললেও প্রথমার্ধে কোন গোল আসেনি। দ্বিতীয়র্ধের ৫৫ মিনিটে মোরাতা গোল পেলে কোণঠাসা হয়ে পড়ে মরিনিয়োর দল। ডান দিক থেকে সিজার অ্যাসপিলিকুয়েতার লম্বা করে বাড়ানো ক্রসে মোরাতার হেড আটকাতে পারেননি গোলরক্ষক দাভিদ দে গিয়া।

টানা নবম জয় পেয়ে ৩১ পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার সিটি শীর্ষস্থান আরও শক্ত করল। ২৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় ইউনাইটেড। ২৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে টটেনহ্যাম হটস্পার।



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal http://ift.tt/2Ab8E5c

November 06, 2017 at 02:04PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top