বিশ্বনাথে রামপাশা ইউপি’র নির্বাচন : ভোট গ্রহণ শুরু

IMG_20171228_122057_097মোঃ আবুল কাশেম, বিশ্বনাথ থেকে :: উৎসব মুখর ও শান্তিপূর্ন পরিবেশে সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নে ৬ নম্বর ওয়ার্ডে ইউপি সদস্য পদে উপ-নির্বাচনে ভোট গ্রহন চলছে। সকাল ৮টা থেকে শুরু হয়েছে টানা ভোট গ্রহন। চলবে বিকাল ৪টা পর্যন্ত। উপনির্বাচনের এ ওয়ার্ডে কেন্দ্র ১টি, বুথ সংখ্যা ৮টি, ২৮৯০জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচনকে সূষ্ঠ করতে মোতায়েন করা হয়েছে আইন শৃংখলা বাহিনী।
তবে, নির্বাচনকে ঘিরে এরিপোর্ট সকাল সাড়ে ১১টায় লেখা পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি বলে জানায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। খুব শান্তিপূর্নভাবেই ভোটাররা ভোট দিচ্ছে বলে জানায় তারা। ভোটাররা বলছেন, কোনরকম বাধা বিপত্তি ছাড়াই শান্তিপূর্ন পরিবেশ ভোট দিয়েছেন তারা।
এ নির্বাচনে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন। তারা হলেন, প্রয়াত তাজ উল্লাহ মেম্বারের ছোট ভাই আয়াজ আলী (টিউবওয়েল প্রতিক), জামাল আহমদ (তালা প্রতিক), জামাল উদ্দিন (ফুটবল প্রতিক), আলকাছ আলী (আপেল প্রতিক) ও রমজান আলী (মোরগ প্রতিক) নিয়ে নির্বাচনে লড়ছেন।
নির্বাচন অফিস সূত্রে জানগেছে, উপজেলার রামপাশা ইউপি’র ৬ নম্বর ওয়ার্ডে উপ-নির্বাচন বৃহস্পতিবার সকাল ৮টায় থেকে একটানা বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন চলবে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউপি’র ৬ নম্বর ওয়ার্ডের সদস্য তাজ উল্লা চলিত বছরের ৩ জুলাই ইউপি পরিষদের চেয়ারম্যান ও মেম্বারের মধ্যে হাতাহাতি ঘটনা থামতে গিয়ে নিহত হওয়ায় তাঁর পদটি শূন্য হয়ে যায়। এ পদটি পূরণে এ ওয়ার্ডে পুনঃ নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন।
এব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তা গোলাম সারোওয়ার বলেন, উপজেলার রামপাশা ইউপি’র ৬ নম্বর ওয়ার্ডে উপ-নির্বাচন শান্তিপূর্ণভাবে ভোটগ্রহন চলছে।


from সিলেট – দ্যা গ্লোবাল নিউজ ২৪ http://ift.tt/2zFOGiv

December 28, 2017 at 12:30PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top