প্রধানমন্ত্রীর সিলেট সফর সফলের লক্ষ্যে প্রস্তুতি সভা করেছে জেলা প্রশাসন


সুরমা টাইমস্‌ ডেস্ক ঃঃ প্রধানমন্ত্রীর সিলেট সফর সফলের লক্ষ্যে প্রস্তুতি সভা করেছে জেলা প্রশাসন। গতকাল মঙ্গলবার সকাল ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক রাহাত আনোয়ারের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিলেট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আশফাক আহমদ, সিলেট সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব,স্থানীয় সরকার বিভাগ সিলেটের উপ পরিচালক দেবজিৎ সিংহ প্রমুখ।

সিলেটের জেলা প্রশাসক রাহাত আনোয়ার বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সফর কর্মসূচি এখনও চ‚ড়ান্ত হয় নি। বিকেলে জনসভার কর্মসূচি চূড়ান্ত হয়েছে। বেশ কিছু উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপনের পরিকল্পনা রয়েছে। এদিকে গতকাল সন্ধ্যায় মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের বাসায় জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষ নেতারা বৈঠকে মিলিত হন।

বৈঠক সূত্র জানায়, প্রধানমন্ত্রীর সফর কর্মসূচি সফল করার লক্ষ্যে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। প্রধানমন্ত্রীর সফর সফরের লক্ষ্যে অর্থমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সিলেটে আসবেন। বিভিন্ন সরকারি বিভাগের সঙ্গে সমন্বয় করে উন্নয়ন প্রকল্প সমূহের উদ্বোধন ও ভিত্তি প্রস্থর স্থাপনের কর্মসূচি চূড়ান্ত হবে।

বৈঠকে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, মহানগর আওয়ামী লীগের সভাপতি, সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

এ ব্যাপারে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী জানান- ৩০ জানুয়ারি বেলা ২টায় আলিয়া মাদ্রাসা ময়দানে জনসভার কর্মসূচি চূড়ান্ত হয়েছে। আমরা কর্মসূচি সফরের কার্যক্রম শুরু করেছি। পর্যায়ক্রমে অঙ্গ ও সহযোগী সংগঠনের সঙ্গে আমরা বসব। উপজেলা পর্যায়ে মাননীয় প্রধানমন্ত্রীর সফর সফলের জন্য আমরা কর্মীসভাসহ বিভিন্ন কর্মসূচি পালন করবো।

এদিকে আগামীকাল বৃহস্পতিবার সকালে সিলেট আসছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। সকাল ১০টায় তিনি রিকাবীবাজারস্থ মোহাম্মদ আলী জিমনেসিয়ামে উন্নয়নে মেলার উদ্বোধনে করবেন। পরে দুপুর ১২টায় তিনি প্রধানমন্ত্রীর সিলেট সফর নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও প্রশাসনিক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় মিলিতি হবেন। সেখানে নির্ধারণ হবে প্রধানমন্ত্রীর সিলেট সফরের কর্মসূচি। বিষয়টি নিশ্চিত করেছেন অর্থমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাবেদ সিরাজ।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2mdM9r9

January 10, 2018 at 08:54PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top