এশিয়ান টেলিভিশনের পঞ্চম বর্ষপূর্তি উৎযাপিত

নিজস্ব প্রতিবেদক:: দীর্ঘ পথ চলায় মানুষের পাশে থেকে সারাক্ষণ মানুষের কথা বলে দেশের জনপ্রিয় টিভি এশিয়ান টেলিভিশন। আজ বৃহস্পতিবার এশিয়ান টেলিভিশনের ৫ম বর্ষ পূর্ণ উৎযাপিত হয়ে গেল আধ্যাতিক নগরী হিসেবে খ্যাত সিলেটে। প্রতি বছরের ন্যায় এবারো ছিল বর্ণিল আয়োজন।
সিলেট এডিসি জেনারেল শহিদুল ইসলাম চৌধুরী বলেন, নতুন প্রজন্মের কাছে খুব জনপ্রিয় একটি মিডিয়া, যে কোন তাজা খবর খুব সহজেই পাওয়া যায় এশিয়ান টেলিভিশনে। আমি এশিয়ান টেলিভিশনের সর্বাঙ্গিণ সাফল্য কামনা করছি।

মহানগর আওয়ামিলীগের সভাপতি বদরউদ্দিন আহমদ কামরান, বর্তমান সরকারের আমলে ডিজিটাল যুগে, এশিয়ান টেলিভিশন এক যুগোপযোগী ভূমিকা পালন করছে এশিয়ান টেলিভিশন। দেশ, মাটি তথা মানুষের কথা বলে, স্বাধীনতার সঠিক ইতিহাস তুলে ধরে নতুন প্রজন্মের কাছে তুলে ধরে এশিয়ান টিভি।
সিলেট প্রেস ক্লাবের সভাপতি ইকরামুল কবির ইকু বলেন, বর্তমান তথ্য প্রযুক্তিযুগে এশিয়ান টেলিভিশন মানুষের কাছে খুবই জনপ্রিয় একটি টিভি চ্যানেল। আমি এশিয়ান টেলিভিশনের আগামীদিনের পথচলার শুভকামনা করছি।

সকাল ১২টায় শুরু হয় র‌্যালি আর এতে অংশগ্রহণ করেন, মহানগর বিএনপির সভাপতি নাসিম আহমেদ, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রেসিডিয়াম সদস্য মাহিউদ্দিন আহমেদ সেলিম, টেলিভিশন সাংবদিক ইউনিয়নের সভাপতি কামকামুর রাজ্জাক রুনু। এশিয়ান টেলিভিশনের সিলেট ব্যুরো প্রধান আবু তাহের, বঙ্গবন্ধু শিক্ষা ফাউন্ডেশনের সভাপতি জোবায়ের আহমদ, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রী কমিটির সদ্য আব্দুল লতিফ লোটন, সিলেট অনলাইন প্রেস ক্লাবের সদস্য তাওহীদ হোসেন রাসেল সহ সাংবাদিক, সাহিত্যিক ও সংস্কৃতিক কর্মীরা উপস্থিত ছিলেন। র‌্যালি শেষে কেক কাটার মাধ্যমে ৫ম বর্ষপূর্তির আয়োজন সমাপ্ত করা হয়।
উপস্থিত ব্যক্তিবর্গরা এশিয়ান টেলিভিশনের ভূয়ষি প্রশংসা করে এর সাফল্য কামনা করেন।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2Di8NG2

January 18, 2018 at 10:11PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top