সুনামগঞ্জ পুলিশের বিশেষ অভিযানে ১১ জুয়াড়ী আটক

নিজস্ব প্রতিনিধি:: সিলেটের সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে শিলং তীর খেলার অপরাধে ১১জনকে আটক করা হয়েছে।

আজ বৃহস্পতিবার ভোরে সদর মডেল থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে পুলিশ সদস্যরা শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১১ জন জোয়ারীকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- শহরের ইব্রাহিম পুরের নৃপেন্দ্র দাসের ছেলে শংকর দাস (৩০), নারায়ন শুল্ক বৈদ্যর ছেলে মানিক শুল্ক বৈদ্য (৩০), মৃত গিরেন্দ্র দাসের ছেলে সমর দাস (৩০), বিষু দাসের ছেলে আনন্দ দাস (২৮) ও বিমল দাস (৩৮), তৈঘরিয়া লম্বাহাটি এলাকার মৃত সৈয়দ আলীর পুত্র মো: শাহাব উদ্দিন (৩৮), রেজাউল ইসলামের ছেলে মো: শামীম (২৫), পশ্চিম হাজীপাড়া এলাকার মৃত কিবরিয়া মিয়ার ছেলে হোসেন আলী (৪২), ওয়েজখালী এলাকার মো: নুর আলী মিয়ার ছেলে মো: রাজু আহমদ (২৮), নতুন পাড়া এলাকার সময় পালের ছেলে সঞ্জিত পাল (৩২), তেঘরিয়া ঈদগা মহল্লা এলাকার আমির উদ্দিন এর ছেলে মেহেদী হাসান (৩১)।

থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন বলেন, শহরে বেশ কিছুদিন যাবত শিলং তীর নামক একটি জুয়া খেলায় আকৃষ্ট হয়ে শহরের যুবসমাজ, স্কুল ও কলেজগামী ছাত্র-ছাত্রীসহ কিছু পরিবারের মহিলারাও টাকার বিনিময়ে এই খেলায় অংশগ্রহন করে সর্বস্ব হারিয়ে কর্মহীন হয়ে পড়েছেন। ফলে শহরের বিভিন্ন বাসাবাড়িতে আশংঙ্খাজনকহারে ছুরি ছিনতাই বৃদ্ধি পেয়েছে। যুবসমাজের ছেলে-মেয়েদের মাঝে সামাজিক পরিবর্তণ সৃষ্টির লক্ষ্যে এবং শহরের সুরক্ষা বজায় রাখার স্বার্থেই জেলা পুলিশ প্রশাসন যেকোন ধরনের অপরাধ দমনে অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2DOFFaA

January 18, 2018 at 10:25PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top