আওয়ামী লীগের পদ থেকে সিরাজের অব্যাহতি

666698-696x395বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক , উপজেলা সেচ্ছাসেবক লীগের দীর্ঘদিন দ্বায়ীত্বে থাকা সিরাজুল ইসলাম সিরাজ বর্তমান কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক থেকে অব্যহতি নিয়েছেন। তিনি ১৫ জানুয়ারী সোমবার ফেইসবুকের নিজস্ব আইডিতে এ ঘোষণা দেন। তিনি তার লেখা স্ট্যাটার্সে অব্যহতি নেওয়ার কারণ উল্ল্যেখ করেন।
পাঠকদের জন্য তার ফেইসবুক স্ট্যাটার্সটি নিম্নে হুবহু তুলে ধরা হলো:
আমি সিরাজুল ইসলাম সিরাজ(এল এল বি) গত ১৩/০১/২০১৮ইং রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইস বুকে দেখতে পেলাম আমার শৈশবের স্বপ্ন কৈশরের অহংকার যৌবনের ভালবাসা বাংলাদেশ আওয়ামীলীগ বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের পূর্নাঙ্গ কমিটি অনুমোদিত হয়েছে, এবং আমার নেতারা আমাকে শিক্ষা বিষয়ক সম্পাদক হিসাবে মুল্যায়ন করেছেন, সবচাইতে আনন্দিত হয়েছিলাম আমার এক সময়ের সহকর্মীরা এই কমিটির গুরুত্বপুর্ন স্হানে রয়েছে, কিন্ত একটি নাম এই কমিটিতে দেখে আমি শ্তধু অবাক হইনি আমি ঘৃনা প্রকাশ করার ভাষা হারিয়ে ফেলেছি, এই কমিটির ত্রার্ন ও পূর্নবাসন সম্পাদক এক সময়ের বি এন পির সব চাইতে ভয়ঙ্কর ক্যাডার আব্দুল মতিন,আমি এবং আবুল কালাম জুয়েলের চোখের সামনে ২০০৬ সালে জগন্নাথপুর রোডে আমার নেতা প্রয়াত বাবুল আখতার সাহেব আমাদেরকে নিয়ে হরতালের পিকেটিং করছিলেন হঠাৎ বি এন পির ক্যাডার মতিন তার সন্ত্রাসী বাহিনী সহ আমাদের উপর আক্রমন করে এক পর্যায়ে আমাদের চোখের সামনে আমাদের নেতা বাবুল ভাইকে পুলিশের সহযোগিতায় তার হাতে থাকা বাশের লাঠি দিয়ে কমরে আঘাত করে সাথে সাথে বাবুল ভাই রাস্তায় পড়ে যান, সেদিনের সেই ঘটনার প্রতিবাদ করতে সিলেট থেকে ছুটে এসেছিলেন আমাদের প্রানপ্রিয় নেতা জেলা আওয়ামীলীগের সেই সময়কার সাধারন সম্পাদক প্রয়াত ইফতেখার হোসেন শামীম ভাই। এই সেই মতিন যার নেতৃত্বে ১৯৯৬ সালে তত্বাবধায়ক সরকারের দাবিতে আন্দোলন করতে গিয়ে আমার পরিবারের ব্যাবসা প্রতিষ্টান মেসার্স নিরাময় ফার্মেসী ভাংচুর করেছিল। আলিয়া মাদ্রাসার সামনে আমাদের মিছিলে হামলা ও গুলি করেছিল। অভিনন্দন এবং সফলতা কামনা করছি আমার এক সময়ের নিজ হাতে তৈরী করা কর্মী বাহিনী যারা আজ নেতা হয়েছে। আর ধিক্ষার জানাই তাদের যারা এখন ও মতিনের মতো বি এন পি ক্যাডারদের মূল্যায়ন করেন। আমি বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের শিক্ষা সম্পাদক হইতে অব্যাহতি নিলাম।


from সিলেট – দ্যা গ্লোবাল নিউজ ২৪ http://ift.tt/2D2trtD

January 15, 2018 at 05:40PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top