এবার জুকারবার্গকে টপকে গেলেন প্রিয়া…….!

সুরমা টাইমস ডেস্ক::         ভারতের ইন্টারনেট সেনসেশন প্রিয়া প্রকাশ ভারিয়ারকে দিন দশেক আগেও কেউ চিনত না। এখন তিনি সারা ভারতে সুপরিচিত। তাঁর অভিনীত মালায়লাম সিনেমা ‘ওরু আদার লাভ’ মুক্তির আগেই তিনি নিজের হাসি, সুন্দর চোখ ও রূপের গুনে সকলের মন জয় করে নিয়েছেন।

ভারতের দক্ষিণী সিনেমার পরিচালক ওমর লুলু-র আগামী মালয়ালম সিনেমা ওরু আদার লাভ-এর ‘মানিক্য মালরায়া পুভি’ গানটি ইউটিউবে নতুন রেকর্ড গড়েছে শুধু প্রিয়ার গুনেই। এর আগে কোনো মালয়ালম সিনেমার ভিডিও ১ কোটি ভিউ পায়নি। প্রিয়ার ভিডিও মাত্র ১ দিনের মধ্যে সেই রেকর্ড ভেঙে দিয়েছে। তারপরও একাধিক রেকর্ড ভেঙে দিয়েছে ওই গানের ভিডিও।

এদিকে প্রিয়া ব্যক্তিগতভাবে একাধিক রেকর্ড ভেঙেছেন এবং ভেঙে চলেছেন। এবার তিনি ইনস্টাগ্রামে ছাড়িয়ে গেলেন ফেসবুকের স্রষ্টা মার্ক জুকারবার্গকে।

এখন জুকারবার্গের চেয়ে প্রিয়ার ইনস্টাগ্রাম ফলোয়ার অনেক বেশি। জুকারবার্গের ফলোয়ার ৪ মিলিয়ন বা ৪০ লাখ। সেখানে প্রিয়ার ফলোয়ার ইতিমধ্যে ৪.৫ মিলিয়ন বা ৪৫ লাখ হয়ে গিয়েছে।

দেখা যাচ্ছে, শুধু যে দক্ষিণ ভারতে বা গোটা ভারতে প্রিয়া প্রকাশের জনপ্রিয়তা আকাশচুম্বী তা নয়। মিশর এবং পাকিস্তানেও প্রিয়াকে নিয়ে মানুষের আগ্রহ কম নেই। সেখানকার মানুষও প্রিয়াকে স্যোশাল সাইটে ফলো করা শুরু করেছেন।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2EGafTq

February 22, 2018 at 12:13AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top