বেঙ্গালুরুতে স্ত্রীকে খুন করে তামিলনাড়ুর জঙ্গলে দেহ পোড়াল স্বামী

বেঙ্গালুরু, ১১ ফেব্রুয়ারিঃ সফটওয়্যার ইঞ্জিনিয়ার স্ত্রীকে খুন করে তামিলনাড়ুর জঙ্গলে দেহ পুড়িয়ে দিলেন স্বামী। বেঙ্গালুরুর সাম্পাঙ্গিরামা নগরের ঘটনা।

মাসখানেক আগেই ঘটেছে এই খুন। মৃতা বছর ৩০ এর অক্ষতা। হেব্বালে একটি কোম্পানিতে চাকরি করতেন তিনি। প্রায় দশ বছর আগে বিয়ে হয় চন্দ্রকান্ত নামে এক রেস্তোঁরা মালিকের সঙ্গে। রয়েছে ৪ বছরের একটি সন্তানও।

চন্দ্রকান্ত সন্দেহ করতেন, স্ত্রীর অবৈধ সম্পর্ক রয়েছে। এ নিয়ে দুজনের মধ্যে বিস্তর ঝামেলাও হল নিয়মিত। গত ৯ জানুয়ারি অক্ষতা তাঁর মাকে নিয়ে চন্দ্রকান্তের রেস্তোঁরা সিলভার স্পুনে আসেন। এরপর থেকে খোঁজ মেলেনি অক্ষতা। নানান অজুহাতে অক্ষতার মাকে বাড়ি পাঠিয়ে দেন চন্দ্রকান্ত।

জানা গিয়েছে ওইদিনই স্ত্রীকে গলা টিপে খুন করে রেস্তোঁরায় দেহ লুকিয়ে রাখেন চন্দ্রকান্ত। এরপর বন্ধু রাজবিন্দর সিংহকে ডেকে গাড়ি করে দেহ তামিলনাড়ুর কামানোড্ডির জঙ্গলে ডিজেল ঢেলে পুড়িয়ে দেন অক্ষতার দেহ। এরপর নিজে বিভিন্ন রাজ্যে ঘুরতেন।

গত ২৩ জানুয়ারি অক্ষতার মা পুলিশে মেয়ের নিখোঁজ ডায়রি করেন। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, অক্ষতা-চন্দ্রকান্তের নিয়মিত কথা কাটাকাটি হত। চন্দ্রকান্তকে জেরা করলে খুনের কথা স্বীকার করেন তিনি। তামিলনাড়ুর জঙ্গল থেকে উদ্ধার হয় অক্ষতার পোড়া দেহ। চন্দ্রকান্ত ও রাজবিন্দরকে গ্রেফতার করেছে পুলিশ।

 



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal http://ift.tt/2ETTGUI

February 11, 2018 at 05:36PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top