সিলেটে শুরু হতে যাচ্ছে মেয়র কাপ ক্রিকেট টুর্ণামেন্ট

নিজস্ব প্রতিবেদক :: সিলেট সিটি কর্পোরেশনের উদ্যোগে মাঠে গড়াতে যাচ্ছে মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্ট। নগরভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে জানানো হয় আগামী মার্চ মাসের প্রথম অথবা দ্বিতীয় সপ্তাহে মাঠে গড়াবে মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্ট।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপত্বিতে আয়োজিত সংবাদ সম্মলেনে লিখিত বক্তব্য দেন সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিল, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি আব্দুল মুহিত জাবেদ।

লিখিত বক্তব্যে তিনি বলেন, নগরীর ক্রীড়ামোদীদের জন্য বিগত সময়ে মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্টর আয়োজন করা হয়েছিল। এরই ধারাবাহিকতায় এবারও আগামী মার্চ মাসের প্রথম অথবা দ্বিতীয় সপ্তাহে মাঠে গড়াবে মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্ট। টুর্ণামেন্টের মূল লক্ষ ও উদ্দেশ্য হচ্ছে নগরীর ২৭টি ওয়ার্ডের উদীয়মান ক্রিকেটারদের উৎসাহিত করা, প্রতিযোগিতার মাধ্যমে ভাল খেলোয়াড় সুষ্টি করা। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় উৎসাহিত করে সামাজিক অবক্ষয় রোধ করে নগরবাসির জন্য বিনোদনের সুযোগ তৈরী করা। এই টুর্ণামেন্টে প্রতিটি ওয়ার্ড থেকে একটি করে দল খেলায় অংশগ্রহণ করবে।

মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্ট আয়োজনে ব্যয় ধরা হয়েছে ৫০ লক্ষ টাকা। সিলেট সিটি কর্পোরেশন ও স্পন্সর প্রতিষ্ঠানের যৌথ অথবা একক অর্থায়নে বাস্তবায়ন করা হবে বলে জানান আব্দুল মুহিত জাবেদ।

আয়োজনকে সফল করতে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থা, সিলেটে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ নগরবাসির কাছে সহযোগিতার আহ্বান জানান তিনি।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ সহ সিলেট সিটি কর্পোরেশনের কর্মকর্তাবৃন্দ।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2ESUETA

February 19, 2018 at 02:46PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top