শিশু সহ পরিবারের তিনজনকে কোপাল মানসিক ভারসাম্যহীন

নকশালবাড়ি, ২০ মেঃ এক শিশু সহ তিনজনকে হাঁসুয়া দিয়ে কোপাল পরিবারেরই এক সদস্য। পরে উত্তেজিত জনতা অভিযুক্তকে মারধর করলে তার মৃত্যু হয়। হাঁসুয়ার কোপে গুরুতর জখম অবস্থায় তিনজনকে হাসপাতালে ভরতি করা হয়। রবিবার ঘটনাটি ঘটে বুড়াগঞ্জের বামনবাড়ি এলাকায়।

জানা গিয়েছে, এদিন সকালে সাড়ে তিন বছরের ছেলে অনুরামকে নিয়ে ঘরের কাজ করছিলেন রোশমিনা লাকড়া। সেই সময় পরিবারেরই এক সদস্য কালাওয়া লাকড়া (৪৫) হাঁসুয়া নিয়ে তাদের ওপর চড়াও হয়। প্রথমে অনুরামের মাথায় কোপ বসিয়ে দেয় কালাওয়া। ছেলেকে বাঁচাতে এলে রোশমিনাকেও হাঁসুয়ার কোপ মারে সে। এরপর দুজনকে বাঁচাতে পরিবারের অপর সদস্য ড্যানিয়াল লাকড়া বেরিয়ে এলে তাকেও কোপ মারে কালাওয়া। পরিবারের সদস্য ও প্রতিবেশীরা কোনোরকমে কালাওয়াকে ধরে ফেলেন। ক্ষিপ্ত জনতা কালাওয়াকে ব্যাপক মারধর করে। তাতেই মৃত্যু হয় তার।

অন্যদিকে, গুরুতর জখম অবস্থায় অনুরাম, রোশমিয়া ও ড্যানিয়ালকে নকশালবাড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁদের উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়। আহতদের পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত কালাওয়া মানসিক ভারসাম্যহীন ছিল। নকশালবাড়ি থানার ওসি তপন পাল বলেন, ‘মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত করে দেখা হচ্ছে।’



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal https://ift.tt/2IALav9

May 20, 2018 at 07:58PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top