ধান ভাঙানোর অবৈধ মেশিন সহ একটি ভুটভুটি আটক করল তুফানগঞ্জ থানার পুলিশ

তুফানগঞ্জ, ১ জুনঃ  শুক্রবার ধান ভাঙানোর অবৈধ মেশিন সহ একটি ভুটভুটি আটক করল তুফানগঞ্জ থানার পুলিশ। এদিন বেলা প্রায় তিনটা নাগাদ ঘটনাটি ঘটে তুফানগঞ্জ থানার অন্তর্গত দেওচড়াই গ্রাম পঞ্চায়েতের বক্সিরকুঠি এলাকায়।
অভিযোগ, বেশ কিছুদিন থেকেই তুফানগঞ্জ থানার অন্তর্গত দেওচড়াই গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন এলাকায় অবৈধ ভাবে ধান ভাঙানোর কাজ করে আসছে জোনাব আলী নামে এক ব্যক্তি।  তিনি তাঁর ভুটভুটির ওপর ধান ভাঙানোর মেশিনটি নিয়ে দেওচড়াই, বলরামপুর ১ ও ২ গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে ধান ভাঙানোর কাজ করতেন বলে জানা গিয়েছে। অভিযোগ, এই মেশিনটির বৈধতা ছিল না। এমনকি একটি মিল পরিচালনা করতে যা যা বৈধ কাগজ প্রয়োজন তাও তাঁর কাছে নেই। সম্পূর্ন বেআইনি ভাবে ভুটভুটিতে মেশিন লাগিয়ে চলছিল ধান ভাঙানোর কাজ। বিষয়টি নিয়ে অভিযোগ জানান দেওচড়াই এলাকার মিল মালিকরা। তাঁদের অভিযোগ পেয়েই নড়েচড়ে বসে প্রশাসন। এদিন অভিযুক্তের ভুটভুটিটি আটক করে থানায় নিয়ে যায় তুফানগঞ্জ থানার পুলিশ। অভিযুক্ত ব্যক্তি পলাতক।
পুলিশ জানিয়েছে,  ‘এদিন লিখিত অভিযোগের ভিত্তিতে একটি ধান ভাঙানোর মেশিন সহ ভুটভুটি আটক করা হয়েছে। অভিযুক্ত ব্যাক্তি পলাতক।’

সংবাদদাতাঃ রাজীব বসাক



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal https://ift.tt/2sxRnRt

June 01, 2018 at 08:36PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top