আবু ধাবি, ২৪ সেপ্টেম্বর- এমন ম্যাচ বাংলাদেশ শেষ কবে জিতেছে মনে করা কঠিন। কিংবা এমন জাদুকরী বোলিং মোস্তাফিজই বা কবে করেছেন। আজ যেন সেসবের ষোলকলা পূর্ণ হলো। পুরো ম্যাচের পরতে পরতে উত্তেজনায় ঠাসা। শেষ ওভারে জয়ের জন্য মাত্র ৮ রান প্রয়োজন আফগানদের। সেখানে তিনি রান দিলেন কেবল ৪টি, উইকেটও নিলেন একটি। দুই বল তো ব্যাটেই লাগাতে পারলো না আফগান ব্যাটসম্যানরা। যার ফলাফল ৩ রানের অবিশ্বাস্য জয় বাংলাদেশের। এই জয়ে এশিয়া কাপের ফাইনাল খেলার আশা টিকে থাকলো বাংলাদেশের। টুইটারে মোস্তাফিজ লেখেন, গতকাল ওটা ছিল আমার ক্রিকেট ক্যারিয়ারের অন্যতম সেরা মুহূর্ত। মুহূর্তটি বর্ণনা করার মতো ভাষা আমার জানা নেই। আমি সত্যিই উচ্ছ্বসিত আপনাদের সবার ভালোবাসা পেয়ে। আগামী বুধবার পাকিস্তানের বিপক্ষে অঘোষিত সেমিফাইনালে জয় পেলেই ফাইনালের টিকিটি পাবে বাংলাদেশ দল। সুপার ফোরের চতুর্থ খেলায় শেষ দিকে জয়ের জন্য আফগানিস্তানের প্রয়োজন ছিল ৬ বলে ৮ রান, হাতে আছে ৪ উইকেট। শ্বাসরুদ্ধকর এমন কঠিন ম্যাচে অসাধারণ বোলিং করেন মোস্তাফিজ। ওভারের প্রথম বলে দুই রান খরচ করা মোস্তাফিজ, দ্বিতীয় বলে তুলে নেন রশিদ খানের উইকেট। তৃতীয় থেকে পঞ্চম এই তিন বলে লেগ বাই দুই রান আদায় করে নেয় আফগানরা। মোস্তাফিজে এমন পারফরম্যান্স নিয়ে খেলা শেষে বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেন, ওর ৫ ওভারের পর থেকেই মোস্তাফিজ বলছিল, ভাই, আমি আর পারব না। আমার তো মাথায় হাত! আজকে রুবেলও নেই। ম্যাচ তো জিততেই হবে, ওকে আমার লাগবেই। আমি বারবার ওকে বলেছি, পারতেই হবে। বলেছি নিজেকে পুশ করতে। চেষ্টা করেছি ছোট স্পেলে ওকে বোলিং করাতে। সূত্র: পূর্বপশ্চিম এমএ/ ১১:৪৪/ ২৪ সেপ্টেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2pycJ0d
September 25, 2018 at 05:52AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top