সম্পত্তি হাতিয়ে মালিককে খুন! আটক পরিচারিকা ও তার সহযোগী

বিধাননগর, ১৬ সেপ্টেম্বরঃ নিজের নামে সম্পত্তি লিখিয়ে নিয়ে বাড়ির মালিককে খুন করার অভিযোগ উঠল পরিচারিকার বিরুদ্ধে। অভিযোগ, খুনের পর চেষ্টা করা হয়েছে দেহ সৎকারেরও। কিন্তু ভাগ্য খারাপ থাকায় দেহ নিয়ে যাওয়ার সময়ই ধরা পড়ে যায় স্থানীয় বাসিন্দাদের কাছে। খবর যায় পুলিশে। জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত পরিচারিকা ও তার সঙ্গী গাড়ির চালককে আটক করা হয়েছে।

শনিবার রাতে সল্টলেকের ইবি ব্লকে স্ত্রীকে নিয়ে থাকতেন প্রাক্তন কেএমডিএ কর্মী পৃথ্বীবরণ গাঙ্গুলি। বার্ধক্যজনিত কারণে দু’জনেই অসুস্থ ছিলেন। তাই তাঁদের দেখভালের জন্য রাখা হয়েছিল জবা চক্রবর্তী নামে এক পরিচারিকাকে। গতরাতে হঠাৎ প্রতিবেশীরা পৃথ্বীবরণবাবুর বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা একটি শববাহী গাড়ি দেখে সন্দেহ করেন। পরে জানতে পারেন পৃথ্বীবরণবাবুর মৃত্যু হয়েছে।

প্রতিবেশীদের দাবি, পৃথ্বীবরণবাবুকে খুন করে কাউকে না জানিয়ে চাদরে মুড়ে দেহ লোপাটের চেষ্টা করছিল জবা ও গাড়ির চালক বাপি সাঁতরা। তাঁদের জেরা করতে শুরু করেন প্রতিবেশীরা। পরিচারিকাকে মারধরও করা হয়। খবর পেয়ে আসে বিধাননগর পূর্ব থানার পুলিশ।
প্রতিবেশীদের অভিযোগ, জোর করে পৃথ্বীবরণবাবুকে দিয়ে নিজের নামে সম্পত্তি লিখিয়ে নিয়েছিল জবা। প্রতিবেশীদের কাউকেই বাড়িতে ঢুকতে দিত না সে। একই অভিযোগ পৃথ্বীবরণবাবুর দুই দাদারও। তাঁদের অভিযোগ, বাড়িটা জবা তার নামে লিখিয়ে নিয়েছে। বাড়িতে ঢুকতে গেলে তাড়িয়ে দেওয়া হত। বিষয়টি থানায় জানানো হলেও কোনও পদক্ষেপ নেওয়া হয়নি। জবার দাবি, তার কাজে খুশি হয়ে পৃথ্বীবরণবাবু ফ্ল্যাটের একাংশ তাকে লিখে দিয়েছিলেন।
পুলিশ দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে। জবা ও গাড়ির চালক বাপিকে আটক করে জেরা করা হচ্ছে।

 



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal https://ift.tt/2xnWhTJ

September 16, 2018 at 10:39PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top