বিশ্বনাথে কবি সাইদুর রহমান সাঈদ নাগরিক সংবর্ধনা উদযাপন পরিষদ গঠন

IMG_20181030_164210বিশ্বনাথ প্রতিনিধি:: কলামিষ্ঠ ও সাম্যবাদী কবি সাইদুর রহমান সাঈদ’কে নাগরিক সংবর্ধনা দেওয়ার লক্ষে সিলেটের বিশ্বনাথে এক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সর্বসম্মতিক্রমে কবি আবদুল মুমিন মামুন’কে আহবায়ক, কবির আহমদ’কে সদস্য সচিব ও আনহার আলী কে কোষাধ্যক্ষ করে ২১ সদস্য বিশিষ্ঠ ‘সাইদুর রহমান সাঈদ নাগরিক সংবর্ধনা উদযাপন পরিষদ’ গঠন করা হয়েছে।

কমিটির সদস্যরা হলেন- কবি খালেদ মিয়া, গীতিকার নোয়াব আলী, ছড়াকার পারভেজ রশীদ মঙ্গল, কবি খালেদ-উদ-দীন, কবি আব্দুল হান্নান ইউজেটিক্স, শিক্ষক মাওলানা মুহাম্মদ মুয়ীনুল ইসলাম, সংগঠক আতাউর রহমান, আবদুল কাহার, ডাঃ বিভাংশু গুন বিভু, আলী হোসেন রুহেল, কামাল মুন্না, আবদুস সামাদ আজাদ, আবদুল রহমান, কাওছার আলী, নাঈম আহমদ, শফিক আহমদ পিয়ার, রাসেল আহমদ, নবীন সোহেল।
এসময় বক্তারা বলেন, সাম্যবাদী কবি সাইদুর রহমান সাঈদ প্রগতিশীল ধারার এক আদর্শের প্রতিক। তাঁর শ্রম ও নিরলস প্রচেষ্ঠায় বিশ্বনাথ তথা সিলেটে সাহিত্য-সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গন অনেকদূর এগিয়ে নিয়ে গেছেন। তারা আরো জানান, কবি সাইদুর রহমান সাঈদ’র কর্মের পরিধি বিশাল, যা মূল্যায়ন করা প্রয়োজন। তাঁর প্রতি সম্মান জানিয়ে তাঁকে নাগরিক সংবর্ধনাসহ বিভিন্ন কর্মসূচীর আয়োজন করবে এই উদযাপন পরিষদ।
কবি আব্দুল মুমিন মামুনের সভাপতিত্বে ও বিশ্বনাথ থিয়েটারের সাধারণ সম্পাদক নবীন সোহেলের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন মাসিক মাকুন্দার সম্পাদক খালেদ মিয়া, নাসিং হোম একাডেমীর ডিরেক্টর কবির আহমদ, শুভ প্রতিদিন পত্রিকার সাহিত্য সম্পাদক কবি খালেদ-উদ-দীন, কবি আব্দুল হান্নান ইউজেটিক্স, রশিদিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মুহাম্মদ মুয়ীনুল ইসলাম, সংগঠক আতাউর রহমান, ডাঃ বিভাংশু গুন বিভু, আলী হোসেন রুহেল, কামাল মুন্না, কাওছার আলী, শফিক আহমদ পিয়ার, রাসেল আহমদ।



from সিলেট – দ্যা গ্লোবাল নিউজ ২৪ https://ift.tt/2OVG83v

October 30, 2018 at 04:47PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top