দুবাই, ২২ জানুয়ারি- অলৌকিক ঘটনা যেন। ব্রেন স্ট্রোক করে মা এক মাসের মতো হাসপাতালে ভর্তি। তার চিন্তায় দুবাই প্রবাসী বাংলাদেশী মোহাম্মদ হোসেনের (৪০) রাতের ঘুম হারাম। কোথায় অর্থ পাবেন- সেই চিন্তায় সারাক্ষণ অস্থির তিনি। দূর পরবাসে বসে তিনি আল্লাহকে ডাকছিলেন। ঠিক তখনই যেন অলৌকিকভাবে তিনি জিতে গেছেন লটারি। পেয়ে গেছেন ৪০ হাজার দিরহামের পুরস্কার। ফলে অকূলে কূল পান তিনি। চট্টগ্রামে তার ভাইকে বলে দিয়েছেন মায়ের সর্বোচ্চ চিকিৎসা করাতে। তার ভাষায়, মায়ের চেয়ে বড় কোনো কিছুই নেই তার কাছে। এ খবর দিয়েছে অনলাইন খালিজ টাইমস। এতে বলা হয়, মোহাম্মদ হোসেন বাংলাদেশী একজন নিরাপত্তাকর্মী। ডিসেম্বরের মধ্যভাগে স্ট্রোক করেছেন তার মা। সেই থেকে তার মা হাসপাতালে। এতে ঘুমহীন রাত কাটছিল তার। বেতন পান মাত্র ১২০০ দিরহাম। তা দিয়ে খরচ চালিয়ে মায়ের ভাল চিকিৎসা করাতে পারছিলেন না তিনি। দিনরাত আল্লাহকে ডাকছিলেন। এরই মধ্যে যেন তার ডাকে সাড়া দেন মহান সৃষ্টিকর্তা। মোহাম্মদ হোসেন এই শীতের সময়ে নিজের জন্য একটি জ্যাকেট কিনতে যান দুবাইয়ের একটি শপিং মলে। সেখানকার দুবাই শপিং মল গ্রুপ থেকে তিনি র্যাফেল ড্রতে জিতে যান ওই ৪০ হাজার দিরহামের পুরস্কার। অমনি অনেক কষ্টের মাঝে, আনন্দে চোখ ভিজে ওঠে মোহাম্মদ হোসেনের। তিনি কেঁদে ফেলেন। বলেন, আমার মা এক মাস হলো হাসপাতালে আইসিইউতে। বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করানোর মতো অর্থ আমার ছিল না। কিন্তু অলৌকিকভাবে আল্লাহ আমার ডাকে সাড়া দিয়েছেন। আমি দুবাই শপিং মলস গ্রুপের র্যাফেল ড্রতে পুরস্কার জিতেছি। আল্লাহর কাছে কৃতজ্ঞতা। ভাই থাকে চট্টগ্রামে। তাকে বলেছি, মায়ের সবচেয়ে ভাল চিকিৎসা করাতে। কারণ, মার চেয়ে বড় আর কিছু নেই আমার কাছে। এইচ/২১:১০/২২ জানুয়ারি



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://bit.ly/2HnDjoo
January 23, 2019 at 03:15AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top