জীবন দিতে প্রস্তুত, কিন্তু সমঝোতা করব নাঃ মমতা

কলকাতা, ৪ ফেব্রুয়ারিঃ কেউ দোষী না হলেও তাঁকে হেনস্তা করা হলে আমি প্রতিবাদ করব। তার জন্য আমি জীবন দিতে প্রস্তুত, কিন্তু সমঝোতা করব না। কলকাতা পুলিশের অনুষ্ঠানে সোমবার সিবিআই এবং কেন্দ্রীয় সরকারের উদ্দেশ্যে একথা বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, ‘রাজীব কুমার চোর? কার টাকা নিয়েছে? আমি চোর? কার টাকা নিয়েছি? আসল চোরেরা ধরা পড়ে না। আর যারা সৎ ভাবে কাজ করতে চায়, তাদের যদি চোর সাব্যস্ত করা হয় কোনও প্রমাণ ছাড়া, আমি তাদের পাশে দাঁড়াব। তার জন্য যদি আমার জীবন দিতে হয়। আমি প্রস্তুত।’ মুখ্যমন্ত্রী আরও বলেন, ‘নিজের বিবেকের তাগিদে এই লড়াই লড়ব, তাতে প্রাণ যায় যাক। ৩৫৫-৩৫৬ দেখালে তোমাদের আমরা ১৪৪ দেখাব। তোমাদের নো এন্ট্রি বোর্ড দেখাব।’



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal http://bit.ly/2t4pdyj

February 04, 2019 at 10:20PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top