কলকাতা, ২৭ ফেব্রুয়ারি- ভারতীয় জি বাংলা চ্যানেলের সংগীত বিষয়ক জনপ্রিয় অনুষ্ঠান সা রে গা মা পা থেকে বাদ পড়েছেন বাংলাদেশি প্রতিযোগী অবন্তি সিঁথি। এ নিয়ে সিঁথি ফেসবুকে লিখেছেন, অসাধারণ অভিজ্ঞতা এবং চমৎকার কিছু সময় কেটেছে কিছু অসাধারণ মানুষের সাথে।আজ এই মঞ্চ থেকে বিদায় হয়ত নিয়েছি কিন্তু আমি মনে করি আজ থেকে আমার নতুনভাবে পথচলা শুরু হল। প্রতিযোগিতায় হার জিত থাকবেই। কিন্তু এই অসাধারণ যাত্রা থেকে আমি এতকিছু শিখেছি যা আমাকে নতুনভাবে এগিয়ে যাবার অনুপ্রেরণা জোগাবে। সা রে গা মা পা এর মঞ্চ আমার কাছে শুধু মঞ্চ নয় একটা ইন্সটিটিউটশন। সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার সাথে থেকে আমাকে অনুপ্রেরণা জোগাবার জন্যে। সকলের দোয়া আশীর্বাদ চাই যাতে আমি সামনে এগিয়ে যেতে পারি... সারেগামাপা-তে ২০১৮ সালের ১৫ সেপ্টেম্বর আকাশ কেন ডাকে গানের সঙ্গে শিষ ও চায়ের কাপ বাজিয়ে চমক দেখান অবন্তি। ২৪ ফেব্রুয়ারি রাতে প্রকাশ হওয়া পর্বে তিনি প্রয়াত বারী সিদ্দীকীর আমি একটা জিন্দা লাশ গানটি গেয়ে শোনান। আরএস/ ২৭ ফেব্রুয়ারি



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2IG1S0y
February 28, 2019 at 05:47AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top